রান্না ঘরের জন্য লোক খুঁজছেন রাণী

১৮ হাজার পাউন্ড বেতন, কোন অভিজ্ঞতার দরকার নেই

রাজবা‌ড়ির রান্নাঘরের কাজ করার জন্য রাণী কর্মী খুঁজছেন – ‌যে বা‌কিংহাম প্রাসা‌দে বসবা‌সের সু‌যো‌গের সা‌থে সা‌থে ১৮০০০ পাউন্ডও পা‌বে। প্রাসাদ থে‌কে সম্প্রতি সাধারণ ক্যাটারিং সহকারীর জন্য একটি বিজ্ঞাপন প্রকাশ করা হ‌য়ে‌ছে এবং যেখা‌নে আবেদন করার জন্য কোনও অভিজ্ঞতার দরকার নেই।

রয়্যাল হাউসিং ওয়েবসাইটটি বলছে,  আপনি খাদ্য প্রস্তুত, পরি‌বেশ‌নে সহায়তা এবং একটি পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখবেন, যা সমস্ত দি‌নের কর্মসূ‌চির অংশ। কা‌জের সময়, আপনি খাবার পরিবেশন এবং মজুত পুনরায় পূরণ করতে বাড়ির সামনে কাজ করবেন। কাজ‌টি বাকিংহাম প্যালেসে হ‌লেও, আপনি অন্যান্য রাজকীয় আবাসগুলিতেও ভ্রমণের সুযোগ পাবেন।

বিজ্ঞাপনটিতে বলা হয়: আপনার ইতিমধ্যে কিছু প্রাসঙ্গিক সেবা বা ক্যাটারিংয়ের অভিজ্ঞতা থাকতে পারে তবে এটি অপরিহার্য নয় কারণ আমাদের দুর্দান্ত প্রশিক্ষণ আপনাকে প্রয়োজনীয় সমস্ত দক্ষতা সরবরাহ করবে। আপনার অভিজ্ঞতা বাড়াতে আপনাকে খাদ্য স্বাস্থ্য এবং সুরক্ষার প্রশিক্ষণও সরবরাহ করা হবে।

ভাগ্যবান প্রার্থী ব্যাংক ছুটি সহ ৩৩ দিনের ছুটি, প্রতি বছর ১৮,১০৯.০৭ পাউন্ড বেতন, পেনশন এবং অবশ্যই প্রাসাদে থাকার সুযোগ পাবেন। রয়্যাল হাউসিং ওয়েবসাইটে আপনি আবেদন করতে পারেন https://theroyalhousehold.tal.net/vx/lang-en-GB/mobile-0/appcentre-1/brand-3/xf-a35018bd5994/candidate/so/pm/1/pl/4/opp/2239-General-Catering-Assistant/en-GB

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button