আই টিভি রিয়েলিটি স্টার মিসে’র ভাইকে গুলি করে হত্যা

বড়দিনের আগের দিন লন্ডনে নিজের বাড়ির বাইরে স্ত্রী ও সন্তানের সামনে গুলিবিদ্ধ হ‌য়ে একজন ব্যক্তি মারা যান। আই টিভি রিয়েলিটি স্টার মিসে’র ভাই – ফ্লামুর বেকিরি বাইরে থেকে এসে গুলিবিদ্ধ হন। নিজের বাড়ির বাইরে স্ত্রী এবং ছোট শিশুর সাম‌নে গুলিবিদ্ধ ব্যক্তি আই টিভি রিয়েলিটি তারকা মিসে বেকিরির ভাই।

অ্যালেক্স নামে খ্যাত ফ্লামুর বেকিরিকে রাতে বেরোনোর ​​পর ক্রিসমাসের আগের দিন রাত ৯ টায় দক্ষিণ-পশ্চিম লন্ডনের ব্যাটারসায় নিজের বাড়িতে ফিরে আসার সময় গুলিবিদ্ধ হন। ৩৬ বছর বয়সী রেকর্ড সংস্থার মালিককে ঘটনাস্থলে মৃত ঘোষণা করা হয়েছে। হত্যা ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি তবে মহানগর পুলিশের গোয়েন্দা চিফ ইন্সপেক্টর জেমি স্টিভেনসন হত্যাকাণ্ডকে ‘ভয়াবহ’ বলে বর্ণনা করেছেন।

তিনি বলেন: ‘‘আমাদের তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং আমরা এখনও হত্যার উদ্দেশ্যটি খু‌জেঁ বের করতে কাজ করছি। আমরা জানি যে ভুক্তভোগী তার স্ত্রী এবং ছোট শিশুকে নিয়ে সন্ধ্যার পরে বাড়ি ফিরছিলেন, যখন তাকে তার বাড়ির ঠিক উঠা‌নে গুলি করা হয়েছিল।” হামলাকারী তখন ব্যাটারেস ব্রিজ রোডের দিকে হে‌টে পালিয়ে যায়। প্র‌তি‌বে‌শি‌দের অনে‌কেই গুলাগু‌লির শ‌ব্দে বাই‌রে বেরি‌য়ে আসেন এবং তা‌কে রক্তাক্ত অবস্হায় প‌ড়ে থাক‌তে দে‌খেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button