টাওয়ার হ্যামলেটসের হলিডে চাইল্ডকেয়ার স্কীম পেলো অফস্ট্যাডের শীর্ষ রেটিং

শিক্ষাবিষয়ক জাতীয় নজরদারি প্রতিষ্ঠান অফস্ট্যাড এর সাম্প্রতিক পরিদর্শন শেষে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের একটি হলিডে চাইল্ডকেয়ার স্কীম শীর্ষ রেটিং পেয়েছে।
অফস্ট্যাড পরিদর্শকরা বেথনাল গ্রীণের সেন্ট ম্যাথিয়াস প্রাইমারী স্কুলের হলিডে চাইল্ডকেয়ার স্কীমটিকে সর্বোচ্চ রেটিং গ্রেড ‘এমইটি’ প্রদান করেন। এটি হচ্ছে অফস্ট্যাড থেকে এবছর প্রাপ্ত দ্বিতীয় ইতিবাচক রেটিং, এর আগে গত আগষ্ট মাসে বেথনাল গ্রীনের সেন্ট মেরি এবং সেন্ট মাইকেল ক্যাথলিক প্রাইমারী স্কুল তাদের চাইল্ডকেয়ার স্কীম ‘ভালো’ রেটিং লাভ করেছিলো।
অফস্ট্যাড সম্প্রতি তার পরিদর্শন কাঠামো ও গ্রেডিং মানদন্ডকে হালনাগাদ করেছে এবং টাওয়ার হ্যামলেটসের সেন্ট ম্যাথিয়াস হলিডে ক্লাব হচ্ছে প্রথম প্রতিষ্ঠান, যা অফস্ট্যাড তাদের নতুন ফ্রেমওয়ার্কের আওতায় গত সেপ্টেম্বর মাসে পরিদর্শন করে।
কাউন্সিলের প্যারেন্ট ফ্যামিলি এন্ড সাপোর্ট সার্ভিসের প্রধান, জিল মিগ্যানলি বলেন, ৩ থেকে ১৩ বছর বয়সী শিশুদের জন্য উচ্চচমানের অন্তর্ভূক্তিমূলক বিধান এবং হলিডে চাইল্ডকেয়ার স্কীম নিয়ে আমি খুবই গর্বিত। শিশু ও তাদের পরিবারগুলোকে উদ্ভাবনী পন্থায় যেমন ইয়ূথ সার্ভিস ও ফুড ব্যাংকের সাথে অংশিদারিত্বের মত উদ্যোগের মাধ্যমে সহায়তা প্রদান করা হচ্ছে। এই প্রকল্প সম্পর্কে শিশু ও তাদের পরিবারগুলোর কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে। টাওয়ার হ্যামলেটসের শিশু ও পরিবারগুলোর জন্য প্রদত্ত দুর্দান্ত সেবা প্রকল্প অফস্ট্যাড কর্তৃক স্বীকৃতি পাওয়ায় আমরা আনন্দিত।
হলিডে চাইল্ডকেয়ার টিমের ম্যানেজার ল্যান্স লাথিনো বলেন, অব্যাহত সমর্থন ও সার্ভিস সম্পর্কে মতামত প্রদান করায় আমরা আমাদের অভিভাবক ও কেয়ারারদের ধন্যাবাদ জানাচ্ছি। তাদের এই সহযোগিতা আমাদের সার্ভিসকে আরো উন্নত এবং শিশুদের প্রয়োজনীয়তা ভালোভাবে মেটাতে সাহায্য করে থাকে। আমাদের স্টাফরাও চমৎকার কাজ করে যাচ্ছেন যাচ্ছেন এবং তাদের ছাড়া এমন উচ্চমানের একটি সার্ভিস প্রদান করা সম্ভব হতো না। যারা আমাদেরকে সমর্থন ও সহযোগিতা করেছেন, তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।
কাউন্সিলের ওয়েবসাইটে (www.towerhamlets.gov.uk) গিয়ে টাওয়ার হ্যামলেটসে যেসকল হলিডে চাইল্ডকেয়ার স্কীমসমূহ সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close