ক্রিসমাসের দিনেও খোলা থাকবে টাওয়ার হ্যামলেটসের পার্কগুলো

ক্রিসমাসের বন্ধের দিনে দুপুরের খাবারের পর একটু হেঁটে বেড়ানো কিংবা বক্সিং ডেম্বর ছুটি উপভোগে শান্ত প্রকৃতিতে সময় কাটানো, অথবা ছুটির এই দিনগুলোকে আরো উপভোগ্য করে তুলতে যারা পার্ক কিংবা প্রকৃতির সৌন্দর্য্যে কিছু সময় কাটাতে চান, তাদের জন্য টাওয়ার হ্যামলেটসের পার্ক ও উন্মুক্ত স্থানগুলো খোলা রাখা হবে এবার।
সারা বছরই বারার অধিকাংশ পার্ক ও উন্মুক্ত স্থানসমূহ খোলা থাকে। বাসিন্দাদের অনেকেই কাউন্সিলকে বলেছেন যে তারা ক্রিসমাসের দিন স্থানীয় পার্কগুলোতে হেঁটে বেড়াতে পছন্দ করেন, সেজন্য কাউন্সিল পার্কগুলো ক্রিসমাসের দিন খোলার রাখার সিদ্ধান্ত নিয়েছে।
কাউন্সিলের ডিভিশনাল ডিরেক্টর ফর স্পোর্টস, লেজার এন্ড কালচার, জুডিথ সেন্ট জন বলেন, আমাদের এই বরায় ১২০টি পার্ক ও সবুজ স্থান রয়েছে, যা অবসর বিনোদন, খেলাধূলা ও অবকাশ কাটানোর জন্য দুর্দান্ত স্থান। ছোট আকারের সবুজ স্থান থেকে শুরু করে স্থানিয় এলাকাভিত্তিক পার্ক এবং জাতয়িভাবে পরিচিত মাইল এন্ড পার্ক কিংবা ভিক্টোরিয়া পার্কের মতো বৃহ্ উদ্যান ও উন্মুক্ত সবুজ প্রান্তরগুলো ক্রিসমাসের দিন সহ ছুটির সবদিন ভিজিটরদের জন্য উন্মুক্ত থাকবে। টাওয়ার হ্যামলেটসের ১২টি পার্ক ও সবুজ প্রান্তরের রয়েছে গ্রিণ ফ্ল্যাগ স্ট্যাটাস।
জুডিথ বলেন, আমাদের উদ্যানগুলো ঘুরে দেখুন এবং উপভোগ করুন শীতের প্রাকৃতিক রূপ। বারার পার্ক ও উন্মুক্ত ও সবুজ স্থানগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়ার যাবে কাউন্সিলের ওয়েবসাইটে (www.towerhamlets.gov.uk) ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close