নির্বাচনী প্রচারে জনসনের নতুন চমক

নতুন চমক দেখিয়ে দেশের মানুষকে ফের ব্রেক্সিটের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী বরিস জনসন। নকল দেয়াল গাড়ির ধাক্কায় ভেঙে জনসন দেখিয়েছেন এভাবেই ব্রেক্সিটের পথে এগুতে চান তিনি। প্রচারের অন্তিম সময়ে এসে জনসনের এই নির্বাচনী স্টান্ট এর ভিডিওতে দেখা গেছে, সাদা শোলার তৈরি ইট দিয়ে সাজানো একটি নকল দেয়াল। উল্টো পাশ থেকে একটি জেসিবি গাড়ি সেই দেয়াল ফুঁড়ে বেরিয়ে এল। গাড়িটির সামনে লেখা, ‘গেট ব্রেক্সিট ডান’। দেয়াল ভেঙে গাড়িটি বেরিয়ে আসতেই দেখা গেল চালকের আসনে বসে আছেন প্রধানমন্ত্রী বরিস জনসন।

তার পর সেখান থেকে নেমে এসে জনতার উদ্দেশে হাত নাড়লেন জনসন। জনগণকে বুঝিয়ে দিলেন পার্লামেন্টে বেক্সিট নিয়ে জট কাটিয়ে এভাবেই অগ্রসর হবেন তিনি। জেসিবি গাড়ি দিয়ে দেয়াল ভেঙে বেরিয়ে আসাটা তারই প্রতীক।স্ট্যাফোর্ডশায়ারের একটি জেসিবি তৈরির কারখানায় জনসন এটি করেছেন।

এবারের নির্বাচনী প্রচারে গোটা সময় জুড়েই জনসনের কনজারভেটিভ দলের প্রচারের অন্যতম বিষয় ছিল বেক্সিট। প্রতিটি পাড়া,মহল্লায় টোরি দলের ব্রেক্সিটের প্রচার শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়া জাতির সামনে এ চমক দিয়ে জনসন আবারো আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এলেন ব্রেক্সিট। স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।

জনতার উদ্দেশে এক ভাষণে জনসন বলেছেন , ‘বৃহস্পতিবার ভোট। আমি মনে করি প্রতীকীভাবে গোটা জাতিরই এখন এই জেসিবি গাড়িতে বসে পার্লামেন্টে তৈরি হওয়া জট এভাবেই ভাঙার সময় হয়েছে। আমরা সবাই মিলে এই দেয়াল সরাতে পারব বলেই আমি আশাবাদী।’

যদিও জনসনের এই স্টান্টে সবাই চমকৃত হননি।অনেকেই ব্রেক্সিটের জট পুরোপুরি জনসনের তৈরি বলে তার দিকে আঙুল তুলেছেন।কেউ কেউ কটাক্ষ করে বলেছেন জনসন তো কেবল জেসিবি চালিয়ে একটি শোলার দেয়ালই ভেঙেছেন।এটাই আমাদের প্রধানমন্ত্রী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button