ক্যাম্পেইন এগেইনষ্ট নাইফ এন্ড গ্যাং ক্রাইম ইন টাওয়ার হ্যামলেটস এর উদ্বোধন

Towerসেইভ আওয়ার চিলড্রেন ফরম নাইফ এন্ড গেং ক্রাইম স্লোগান নিয়ে গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার গ্রেটার সিলেট কাউন্সিল এর উদ্যোগে টাওয়ার হ্যামলেটসে ‘ এগেইনষ্ট নাইফ এন্ড গ্যাং ক্রাইম ইন টাওয়ার হ্যামলেটস’ ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়েছে।
জিএসসি চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মির্জা আসহাব বেগের পরিচালনায় এ ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিল এর ডেপুটি মেয়র কাউন্সিলার ওহিদ আহমদ। সেমিনারের মূল বক্তব্য উপস্থাপন করেন বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার মুমিন হাসিম। বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস এর হেড অব কমিউনিটি সেইফটি মিস এমিলি ফায়ারেন, বারা পুলিশ প্রতিনিধি ইয়াসমীন লালানী, বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার আনোয়ার বাবুল মিয়া, জিএসসির প্রাক্তন চেয়ারপার্সন মুহাম্মদ মনছব আলী, বাংলাদেশী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল বাসিত চৌধুরী, হবিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি এম এ আজিজ, বিশিষ্ট শিক্ষাবিদ ড: রোয়াব উদ্দিন, কার্গো ফেডারেশনের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, মোরশেদ। এছাড়াও আরো বক্তব্য রাখেন জিএসসি সাউথ ইষ্ট  রিজিওনের চেয়ারপার্সন মো: ইসবাহ উদ্দিন, সেক্রেটারী ড. এম মুজিবুর রহমান, এসেক্স শাখার চেয়ারপার্সন মো: ফয়জুর রহমান, সেক্রেটারী ফজলুল করিম চৌধুরী, ইষ্ট লন্ডন শাখার চেয়ারপার্সন এম এ গফুর, সেক্রেটারী এম এ মালিক কুটি, কমিউনিটি নেতা এম এ মান্নান, ও সাঈদা চৌধুরী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, নাইফ ও গ্যাং ক্রাইম থেকে তুরুন সমাজকে বের করে আনতে কাউন্সিল, পুলিশ, স্কুল কর্তৃপক্ষ, কমিউনিটি অর্গানাইজেশন ও অভিভাবকদের আরো ঐক্যবদ্ধ এবং সচেতনভাবে ছেলে-মেয়েদের সাথে বন্ধুত্বসুলভ ব্যবহার করতে হবে। তারা প্রতিটি ঘরে ঘরে এব্যাপারে অভিভাবকদের আরো সচেতন হওয়ার অনুরোধ জানান। এসময় বক্তারা নাইফ ও গ্যাং ক্রাইম বৃদ্ধিতে শিশু দারিদ্রতা বিমোচন, তরুন-তরুনীদের জন্য বিভিন্ন ট্রেনিং প্রজেক্ট গ্রহন, খেলাধুলায় আগ্রহী করা এবং চাকুরির ব্যবস্থা করতে সরকারের সকল সংস্থার প্রতি আহবান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button