ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন সমাজকল্যানমন্ত্রী

Mohsinঅনুষ্ঠানের মঞ্চে বসে প্রকাশ্যে ধূমপান করার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষমা চেয়েছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। ক্ষমা চাওয়ার পাশাপাশি ভবিষ্যতে এমন ঘটনা আর ঘটবে না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন প্রথমবারের মতো মন্ত্রিসভায় স্থান পাওয়া এই মন্ত্রী।
মঙ্গলবার সকাল ১০টা ৩৫ মিনিটে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মহসিন লিখেছেন,গতকাল (সোমবার) এবং আজকে বিভিন্ন গণমাধ্যমে আসা আমার একটি ছবি নিয়ে আমি খুবই লজ্জিত।
অস্বীকার করি না আমি একজন চেইন স্মোকার কিন্তু এভাবে প্রকাশ্যে ধূমপান করা আমার কোনোভাবেই ঠিক হয় নাই বলেও জানান সৈয়দ মহসিন।
Montriমন্ত্রী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘গতকাল (সোমবার) অনেকটা আনকন্সাস মাইন্ডে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি। এ রকম ঘটনা আগামীতে আর হবে না। আমি আশা করি আমার আত্মোপলব্ধিকে আপনারা বিবেচনায় এনে নিজগুণে ক্ষমা করবেন।
উল্লেখ্য, সোমবার সিলেটে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ২০১৩ সালে জেএসসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার মঞ্চে মন্ত্রী প্রকাশ্যে ধূমপান করেন। এ ঘটনায় বিভিন্ন সংবাদমাধ্যম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র সমালোচনা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button