এশিয়ান বিজনেস এওয়ার্ড পেল তাজ একাউন্টেন্ট্স

ক্ষুদ্র বাণিজ্যের সাথে সম্পৃক্ত প্রায় ৩২টি বাণিজ্যিক ও পেশাদারী প্রতিষ্ঠানকে তাদের গত বছরের পারফরম্যান্সের আলোকে ৩য় লন্ডন এশিয়ান বিজনেস এওয়ার্ডস-২০১৯ প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়েছে। গত ১১ অক্টোবর ক্যানসিংটনের মিলেনিয়াম গ্লসেস্টার হোটেলে আড়ম্বরপূর্ণ এক আয়োজনের মাধ্যমে এই এওয়ার্ড বিতরণ করা হয়। লন্ডনে বসবাসরত দক্ষিণ এশীয় বংশদ্ভূত কমিউনিটির সাফল্য, অর্জন ও কৃতিত্বকে তুলে ধরার উদ্দেশ্যেই এই এওয়ার্ডের আয়োজন করা হয়।

বর্ণিল আয়োজনের এই সন্ধ্যায় লন্ডনের শিল্প ও বাণিজ্যে অবদান রাখা আদি এশীয়ান প্রতিষ্ঠানগুলোর ফাইনালিস্ট হিসেবে অংশগ্রহণের কারণে আরো আকর্ষণীয় হয়ে উঠে। উদীয়মান তারকা (রাইজিং স্টার), বর্ষসেরা নবীন উদ্যোক্তা (ইয়াং এন্টারপ্রেনিউর অব দ্যা ইয়ার), বর্ষসেরা আর্ন্তজাতিক ব্যবসা প্রতিষ্ঠান (ইন্টারন্যাশনাল বিজনেস অব দ্যা ইয়ার) এবং বর্ষসেরা ক্ষুদ্র ব্যবসা (স্মল বিজনেস অব দ্যা ইয়ার)- এই ক্যাটাগরিগুলোতে ২য় লন্ডন এশিয়ান এওয়ার্ড্স-২০১৯ বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়। মর্যাদাপূর্ণ এই আয়োজনে মিডিয়া পার্টনার ছিল দ্যা লন্ডন বিজনেস জার্নাল। ডমেস্টিক ভায়োলেন্স বন্ধের কার্যক্রমে সম্পৃক্ত দ্যা দ্যা এশিয়ান রিসোর্সেস সেন্টার এই ইভেন্টের চ্যারিটি পার্টনার।

পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেলস্থ তাজ একাউন্টেন্টস আলো ঝলমল এই আয়োজনে স্মল বিজনেস ক্যাটাগরিতে অন্যতম মনোনয়ন প্রতাশী হিসেবে অংশগ্রহণ করে। মর্যাদাপূর্ণ এই এওয়ার্ডে ভুষিত হওয়ায় তাজ একাউন্টেন্ট্স-এর সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আবুল হায়াত নুরুজ্জামান।

এক প্রতিক্রিয়া তিনি বলেন, আমি আমার প্রতিষ্ঠানের নিবেদিত প্রাণ কর্মীদের প্রতি কৃতজ্ঞ। তাদের অক্লান্ত প্রচেষ্টা ও কর্মনিষ্টতার কারণেই তাজ একাউন্টেন্ট্স আজ স্মল বিজনেস প্রতিষ্ঠান হিসেবে লন্ডনের সকল মানুষের আস্থা ও ভালবাসা অর্জনে সক্ষম হয়েছে। মর্যাদাপূর্ণ এই পদক লাভ করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ ও ঋণী। আমাদের এই সাফল্য লন্ডন আমাদের উত্তরসূরী প্রজন্মকে আরো বড় ধরনের অর্জনে উৎসাহিত করবে। অত্যাসন্ন ব্রেক্সিটের প্রেক্ষাপটে আমি আমার সহযোগী স্মল বিজনেস এন্টারপ্রেনিউরদের প্রতি অনুরোধ জানাবো, তারা নিজ নিজ লক্ষ্যে অবিচল থেকে সমসাময়িক ঘটনাবলীর দিকে লক্ষ্য রাখবেন এবং ইতিবাচক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে প্রাতিষ্ঠানিক কার্যক্রম পরিচালনা করবেন। এক্ষেত্রে, তাজ একাউন্টেন্ট্স এর অভিজ্ঞতা ও দক্ষতা অন্যদের মাঝে ছড়িয়ে দেয়ার প্রয়োজন হলে আমরা যে কোন ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি।

যুক্তরাজ্যের খ্যাতনামা এওয়ার্ড কোম্পানী ওশানিক কনসালটিং এর ব্যবস্থাপনায় ও গেইটহাউজ ব্যাংকের পৃষ্ঠপোষকতায় গ্রিণলিফ ক্যাটারিং দি লন্ডন এশিয়ান বিজনেস-২০১৯ আয়োজন করে। ওশানিক কনসালটিং এর সিইও ইরফান ইউনুস বলেন, ৩য় লন্ডন এশিয়ান বিজনেস এওয়ার্ডের বিজয়ী সকল প্রতিযোগীকে আমি অভিনন্দন জানাচ্ছি। মেধার মূল্যায়ন
ও অনুপ্রেরণার উৎস হিসেবে এওয়ার্ড অনুষ্ঠানটি স্মরণীয় হয়ে থাকবে। লন্ডনের এশিয়ান কমিউনিটি আগামী প্রজন্মের তরুণী উদ্যোক্তাদের জন্য রোল মডেল।

ওশানিক কনসালটিং গত ১৩ বছর ধরে ইংলিশ, স্কটিশ ও আইরিশ শহরগুলোতে অনেকগুলো বড় বড় এওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে। কারি এওয়ার্ড, এশিয়ান বিজনেস, এশিয়ান ফুড, বৃটিশ মুসলিম, বৃটিশ ইন্ডিয়ান ও বৃটেনের এশিয়ান ওয়েডিং এওয়ার্ড এর মধ্যে উল্লেখযোগ্য।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close