ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্র পুণর্মিলনী উদযাপন পরিষদ গঠিত

Dhaka Dokshinযুক্তরাজ্যে বসবাসরত ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী উৎসব উদযাপনের লক্ষ্যে একটি সাধারণ সভা গত ২৩ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের মা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের ছাত্রসংসদের প্রাক্তন এজিএস আব্দুল বাছিরের উপস্থাপনায় সভায় সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র আনোয়ার শাহজাহান। আলোচনায় অংশগ্রহন করেন ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রসংসদের প্রাক্তন জি এস রোমান আহমদ চৌধুরী, সংসদের প্রাক্তন সমাজসেবা বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, সংসদের প্রাক্তন বাষির্কী সম্পাদক তারেকুর রহমান ছানু, প্রাক্তন ছাত্র জাকির হোসেন , বদরুল আহমদ বাবুল ও ছাত্রসংসদের প্রাক্তন ভিপি তৌফিক আহমদ টিটু প্রমুখ।
সভায় আব্দুল বাছিরকে আহবায়ক ও আনোয়ার শাহজাহানকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- লডর্ মেয়র ফারুক চৌধুরী, রোমান আহমদ চৌধুরী, মারুফ আহমদ, তারেকুর রহমান ছানু, জাকির হোসেন, বদরুল আহমদ বাবুল ও তৌফিক আহমদ টিটু।
ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্রনেতাদের পক্ষ থেকে ৭ জনকে উপদেষ্টা হিসাবে মনোনীত করা হয়। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- ফজল মাহমুদ খাঁন, আবজল হোসেন, আহমদ হোসেন খাঁন শামীম, মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল, আশরাফ হোসেন শফি, মো. তাজুল ইসলাম ও এনামুল হক এনু।
সভায় আহবায়ক কমিটিকে সহযোগিতা করার জন্য ৬ টি উপ-পরিষদের আহবায়ক মনোনীত করা হয়।  চূড়ান্ত উপ-পরিষদ আগামী ১০ জানুয়ারীর মধ্যে গঠন করা হবে।
আগামী ৩ মে রবিবার যুক্তরাজ্যে বসবাসরত ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী শিক্ষকদের পুণর্মিলনী উৎসব পূর্ব লন্ডনের ওয়াটার লিলি হলেরুমে বিকাল ৫.০০ ঘটিকার সময় অনুষ্টিত হবে। পুণর্মিলনী উপলক্ষে প্রকাশিতব্য ম্যাগাজিনে নাম-ঠিকানাসহ ছবি প্রকাশের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারী ২০১৫ এর মধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার জন্য যুক্তরাজ্যে বসবাসকারী প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষকদের অনুরোধ করা হয়েছে। রেজিষ্ট্রেশন ফি ১০ পাউণ্ড। পূণর্মিলনী উপলক্ষে প্রকাশিতব্য ম্যাগাজিনে আগামী ২৮ ফেব্রুয়ারীর মধ্যে কলেজের স্মৃতি বিজড়িত ও প্রাসঙ্গিক বিষয়ে লেখা প্রেরণের জন্য প্রাক্তন ছাত্র-ছাত্রী শিক্ষকদের অনুরোধ জানানো যাচ্ছে।
অনুষ্টানে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী উদযাপন সফল করার লক্ষ্যে ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের প্রাক্তন এবং বর্তমান ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগীতা কামনা করা হয়েছে।
বিস্তারিত তথ্যের জন্য আহবায়ক আব্দুল বাছির (07957 335434), সদস্য সচিব আনোয়ার শাহজাহান (07957 981636) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। লেখা ইমেইল পাঠানোর ঠিকানা ddk.collegereunion@gmail.com

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button