বাংলায় নিউজলেটার প্রকাশ করছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল

বাংলা ভাষি বাসিন্দাদের জন্য ইমেইল নিউজলেটার প্রকাশের উদ্যোগ নিয়েছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল। প্রতি মাসে একবার সরাসরি গ্রাহকদের ইমেইল ইনবক্সে পাঠানো হবে বাংলা ই-নিউজলেটার, যেখানে থাকবে স্থানীয় খবরাখবর, অনুষ্ঠানাদি ও সার্ভিস সম্পর্কিত তথ্যাবলি, প্রতিযোগিতাসমূহ, বিশেষ বিশেষ অফার সংক্রান্ত যাবতীয় তথ্য।
কাউন্সিলের এই ই-নিউজলেটারের গ্রাহক হওয়ার জন্য এবং অন্যদেরকেও গ্রাহক হতে উদ্বুদ্ধ করার জন্য বরার বাসিন্দাদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
টাওয়ার হ্যামলেটস কাউন্সিল বর্তমানে বিভিন্ন ধরনের ই-নিউজলেটার বাসিন্দাদের কাছে পাঠাচ্ছে। তবে এই প্রথম বাংলায় নিউজলেটার প্রকাশের উদ্যোগ নিয়েছে সেই সকল বাসিন্দাদের জন্য, যারা তাদের মাতৃভাষায় খবরাখবর পড়তে আগ্রহী হতে পারেন। বেশি সংখ্যক বাসিন্দার সাথে সম্পৃক্ত হওয়ার এবং কাউন্সিলের সব ধরনের তথ্যাবলি জনসাধারণকে অবহিতকরণে কাউন্সিলের চলমান প্রচেষ্ঠারই অংশ হচ্ছে এই নিউজলেটার প্রকাশ।
যারা টাওয়ার হ্যামলেটসে বসবাস করেন কিংবা কর্মসূত্রে এখানে আসেন অথবা নিছকই এই বরাকে ভালোবাসেন, তারা www.towerhamlets.gov.uk/signup এই ওয়েবসাইটে গিয়ে অতি সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন। বাংলা ই-নিউজলেটার এর প্রথম সংখ্যাটি চলতি আগস্ট মাসেই প্রকাশিত হবে। তাই, এখনই সাইন আপ করুন। বাসিন্দারা কাউন্সিলের পাক্ষিক নিউজলেটারসহ অন্যান্য নিউজলেটারও সাবস্ক্রাইব করতে পারেন, যেগুলো ইংরেজিতে প্রকাশিত হচ্ছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close