মোকাব্বির খান এমপিকে সম্মাননা জানালো ওল্ডহ্যাম কাউন্সিল

সিলেট-২ বিশ্বনাথ-ওসমানী নগর সংসদীয় আসনের এমপি, গণফোরাম এর অন্যতম প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান যুক্তরাজ্যের সাথে বাংলাদেশের সুদৃঢ় সম্পর্কের কথা উল্লেখ করে বলেছেন, দুই দেশের মধ্যকার ঐতিহাসিক এই সম্পর্ককে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি এবং মূলধারার কমিউনিটিকে একযোগে কাজ করতে হবে।
৩১ জুলাই বুধবার ওল্ডহ্যাম কাউন্সিলের মেয়র গিনি আলেক্সান্ডারের আমন্ত্রনে টাউন হল পরিদর্শনে গেলে মেয়র, লীডার, কাউন্সিলরবৃন্দ, ও বিশিষ্ট কমিউনিটি নেতৃবৃন্দের সাথে আলাপকালে এ কথা বলেন। তিনি ওল্ডহ্যাম কাউন্সিলের মেয়র, লীডার ও কাউন্সিলরদের বাংলাদেশ, বিশেষ করে তার সংসদীয় আসন বিশ্বনাথ ও ওসমানী নগর উপজেলা ভিজিট করার আমন্ত্রন জানান।
পরিদর্শনকালে মোকাব্বির খান এমপিকে কাউন্সিলের মনোগ্রাম খচিত একটি ক্রেস্ট প্রদান করে আনুষ্ঠানিকভাবে সম্মাননা জানান মেয়র গিনি আলেক্সান্ডার। এসময় ৭ বারের নিরবাচিত কাউন্সিল, সাবেক মেয়র আব্দুল জব্বার, লেবার পার্টির চেয়ার, কাউন্সিলে বিরোধী দলীয় নেতা লিবারেল ডেমোক্রেটিক পার্টির কাউন্সিলর হাওয়ার্ড স্কাইজ এমবিই, কনজারভেটিভ পার্টির কাউন্সিলর প্যাম বারনি সহ বিভিন্ন দলের কাউন্সিলরবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্বর্ধিত অতিথি মোকাব্বির খান এমপি পরে কাউন্সিলের ভিজিটর বুকে স্বাক্ষর করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button