মেগান আমাকে ব্যবহার করেছে: কেট মিডলটন

গত বছর মে মাসের রাজকীয় বিয়ের অনুষ্ঠানের পর কেট মিডলটন ও মেগান মারকেলকে জনসমক্ষে একসঙ্গে খুব কমই দেখা গিয়েছে। বড়দিনে তারা পরিবারের সদস্যদের সামনে পরস্পরের প্রতি ক্ষোভ উগড়ে দিলেও তাদের মধ্যে সমস্যার সমাধান এখনও হয়নি- সাম্প্রতিক রিপোর্টে এমনটাই জানা গিয়েছে।

ইউএস ম্যাগাজিনের রিপোর্ট অনুসারে, ডাচেস অব কেমব্রিজ কেট দাবী করেছেন মেগান নাকি রাজপরিবারে প্রবেশের জন্য তাকে ব্যবহার করেছেন। অন্যদিকে দ্য ডাচেস অব সাসেক্স মেগান জানান, কেট মিডলটন তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। কেট তার উপর ক্ষোভে ফেটে পড়েছিলেন এবং বলেছিলেন, তার টিমের সদস্যদের কী করা উচিত সে বিষয়ে মেগান যেন কোনও নির্দেশ না দেয়।
রাজপরিবারের বিবাদের গুঞ্জন শোনা গেল যখন কেনসিংটন প্রাসাদের পক্ষ থেকে ঘোষণা করা হয় রাজপুত্র হ্যারি ও মেগান তাদের প্রথম সন্তানের আগমনের প্রস্তুতি নিতে রাজপরিবার ছেড়ে উইন্ডসোর ক্যাসেলের ফ্রগমোর কটেজে স্থানান্তরিত হবে।
এমনকি যে হাসপাতালে কেট মিডলটন তার তিন সন্তানের জন্ম দিয়েছেন মেগান সেই হাসপাতালেও যেতে চান না। তিনি পরিকল্পনা করেছেন তার সন্তান জন্ম দানের জন্য সারের হাসপাতালে যাওয়ার। তার এবং প্রিন্স হ্যারি এর প্রথম সন্তানের জন্মের জন্য ফ্রেমলি পার্ক হাসপাতালে মাতৃত্ব ইউনিটে ভর্তি হবেন বলে মনে করা হয়।
কেমব্রিজের ডাচেস, ওয়েস্ট লন্ডনের প্যাডিংটন-এর সেন্ট মেরি হাসপাতালের তার তিন সন্তান প্রিন্স জর্জ (৫), প্রিন্সেস শার্লট (৩) এবং আট মাস বয়সী প্রিন্স লুইসের জন্ম দিয়েছেন।
রাজকীয় সূত্র ডেইলি মেইলকে জানিয়েছে, ‘যদি রয়াল হাইনেস জন্মের আগে তারা ফ্রগমোর কটেজে স্থানান্তরিত হয় তবে পরিকল্পিতভাবে সেন্ট মেরির চেয়ে ফ্রেমলি পার্কে যাওয়াটাই সহজ হবে।’

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button