মেয়রের ক্রিসমাস কার্ড ডিজাইন কম্পিটিশন

টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস এর ২০১৮ সালের ক্রিসমাস কার্ডের জন্য একটি নতুন ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই ক্রিসমাস কার্ড কম্পিটিশান বা প্রতিযোগিতায় বারায় অধ্যয়নরত বা বসবাসকারী অনুর্ধ ১১ বছর বয়সী শিশুরা অংশ নিতে পারবে। বিজয়ী ডিজাইনটি ক্রিসমাস কার্ড এ ছাপা হবে এবং পুরস্কার হিসেবে বিজয়ীরা পাবে বুক টোকেন।

এ প্রসঙ্গে মেয়র জন বিগস বলেন, আমাদের এই বারায় অনেক প্রতিভাবান শিশু কিশোর রয়েছে। আমি এই বছরের সেরা ডিজাইনগুলো দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।
কিভাবে অংশ নেয়া যাবে: বারায় বসবাসকারী অথবা বারার স্কুলের শিক্ষার্থী, যাদের বয়স ৫ থেকে ১১, তারা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ডিজাইনটি এ৫ সাইজের কাগজে ল্যান্ডস্কেপ বা প্রোট্রোটে করা যাবে। মৌলিক, সৃজনশীল ও বর্ণিল হতে হবে। ডিজাইনে কোন গ্লিটার ব্যবহার করা যাবে না। ডিজাইনের পেছনে শিশুর নাম, বয়স, ফোন নাম্বার, স্কুল ও বাসার ঠিকানা উল্লেখ করতে হবে।

ডিজাইন আগামী ২৩ নভেম্বর বিকাল ৫টার মধ্যে কারমেন হার্স্ট, টাওয়ার হ্যামলেটস কমিউনিকেশনস ডিপার্টমেন্ট, টাউন হল, মালবারি প্লেস, ক্লোভ ক্রিসেন্ট, লন্ডন ই১৪ ২বিজি – এই ঠিকানায় পাঠাতে হবে।
ইমেইলে পাঠাতে হলে সাবজেক্ট লাইনে ‘মেয়রস ক্রিসমাস কার্ড কম্পিটিশন’ লিখে ডিজাইনটি এটাচড করে communications@towerhamlets.gov.uk এই ইমেইলে পাঠানো যাবে।

প্রতিযোগিতায় জমা দেয়া কোন ডিজাইন ফেরত পাঠানো হবে না। বিজয়ী ডিজাইনগুলো ক্রিসমাস কার্ডে ছাপা হবে। এছাড়া অংশ নেয়া ডিজাইনগুলোর ইমেজ কাউন্সিলের ওয়েবসাইট, সোশ্যাল মিডিয়া, নিউজলেটার ইত্যাদি নানা মাধ্যমে ব্যবহার করা হতে পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close