দেশ সেরা দশ পার্কের একটি

গ্রীণ ফ্ল্যাগ এওয়ার্ড জিতেছে ভিক্টোরিয়া পার্ক

জনসাধারণের পছন্দ অনুযায়ী টাওয়ার হ্যামলেটসের ভিক্টোরিয়া পার্ক জাতীয়ভাবে সারা দেশের শীর্ষ ১০ টি পার্কের একটি হওয়ার গৌরব অর্জন করেছেন। ২০১৮ গ্রীণ ফ্ল্যাগ পিপলস’ চয়েস এওয়ার্ড এর ইন্টারন্যাশনাল কোয়ালিটি মার্ক লাভ করেছে ভিক্টোরিয়া পার্কে। জনসাধারণের ভোটে নির্বাচিত সারা দেশের ১৮০০টি স্থানের মধ্যে শীর্ষ দশে স্থান পেয়েছে ভিক্টোরিয়া পার্কে। এটি হচ্ছে লন্ডনের মধ্যে একমাত্র পার্ক যা জনগণের ভোটে সেরা ১০ এ স্থান পেলো।

এ প্রসঙ্গে টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র, জন বিগস বলেন, টাওয়ার হ্যামলেটসের মুকুটে একটি রত্ন হচ্ছে ভিক্টোরিয়া পার্ক। আমরা নগরের ভিতরের একটি জনপদ হলেও আমাদের বাসিন্দারা বারার চমৎকার পার্ক ও উন্মুক্ত স্থানগুলো নিয়ে গর্বিত। ভিক্টোরিয়া পার্কের পক্ষে যারা ভোট দিয়েছেন, তাদের সকলকে আমি ধন্যবাদ জানাচ্ছি।
গ্রীণ ফ্ল্যাগ পিপলস’ চয়েস এওয়ার্ড কর্তৃক আমাদের এই পার্কটি স্বীকৃতি লাভ করায় আমি অত্যন্ত আনন্দিত।

গ্রীণ ফ্ল্যাগ এওয়ার্ড ম্যানেজার পল টড বলেন, ভিক্টোরিয়া পার্ককে দেশের সবচেয়ে জনপ্রিয় পার্ক হতে এবং গ্রীণ ফ্ল্যাগ এওয়ার্ডের পিপলস’ চয়েস জিততে যারা সাহায্য করেছেন, তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। আমরা জানি যে, মানুষের কাছে পার্কের গুরুত্ব অপরিসীম এবং পার্কগুলোকে যারা দেখভাল করেন, তারাও উল্লেখযোগ্য চ্যালেঞ্জসমূহ মোকাবেলা করে থাকেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button