টাওয়ার হ্যামলেটসের দুই জন পেলেন লন্ডন কাউন্সিলের এপ্রেন্টিসশীপ এওয়ার্ড

টাওয়ার হ্যামলেটসের দুই জন এপ্রেন্টিস স্যাডলার্স হলে অনুষ্ঠিত লন্ডন কাউন্সিলের এপ্রেন্টিসশীপ এওয়ার্ড অনুষ্ঠানে বিশেষ সম্মাণনা লাভ করেছেন।
টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পার্ক এন্ড ওপেন স্পেস বিভাগে কর্মরত পল সামুট পার্ক সার্ভিসে নতুন কর্মীদের কাজের সুযোগ উন্নত করতে ভূমিকা রাখায় বেস্ট ম্যানজার ও ম্যান্টর এওয়ার্ড লাভ করেন। কাউন্সিলের ওয়ার্কপাথ প্রোগ্রামের আওতায় তার অধীনে বেশ কয়েকজন এপ্রেন্টিস কাজ করছেন। তিনি তাদেরকে অত্যন্ত সংবেদনশীলতার সাথে ম্যানেজ, পরামর্শ প্রদান, বিশেষ করে যাদের বিশেষ চাহিদা রয়েছে, তাদেরকে পছন্দ করা কাজে দক্ষতা অর্জন করতে উদ্বুদ্ধ করে থাকেন।

এই এওয়ার্ড লাভের পর প্রতিক্রিয়ায় পল বলেন, এমন সম্মাণনা লাভ নি:সন্দেহে আনন্দের। আমি আমার কাজকে ভালোবাসি এবং নবিশ হিসেবে যারা আমার টিমে কাজ করছে, তাদের দক্ষতা বৃদ্ধি করতে ভূমিকা রাখাটাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। টাওয়ার হ্যামলেটস বারায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে জড়িত কন্সট্রাকশন কোম্পানী উইলমট ডিক্সন এর প্ল্যানিং টীমের সারা শেফারফিল্ড বেস্ট এপ্রেন্টিস ওয়ার্কিং ইন দ্যা সাপ্লাই চেন এওয়ার্ড লাভ করেন। এই কোম্পানীর সাথে এপ্রেন্টিস হিসেবে যোগ দিয়ে সারা লেভেল ২ এপ্রেন্টিসশীপ সম্পন্ন করেন এবং উইলমট ডিক্সন এর সাথে পূর্ণকালীন স্থায়ী স্টাফ হিসেবে নিয়োগ নিশ্চিত করেন।

লন্ডন কাউন্সিলের এপ্রেন্টিসশীপ এওয়ার্ডে টাওয়ার হ্যামলেটস মূল্যায়িত হওয়ায় গভীর সন্তোষ প্রকাশ করে নির্বাহী মেয়র জন বিগস। এওয়ার্ড বিজয়ী দুই জনকে অভিন্দন জানান। তিনি বলেন, আমাদের ওয়ার্কপাথ কর্মসূচি বারার বাসিন্দাদেরকে নিয়োগদাতাদের সাথে সংযোগ স্থাপন করে দেয়ার মাধ্যমে সেরা মানের এপ্রেন্টিসশীপের ব্যবস্থা করছে। ২০২০ সালের মধ্যে এই বারায় ১০০০ নতুন এপ্রেন্টিসশীপ নিশ্চিত করতে আমি অঙ্গিকারাবদ্ধ।

কাউন্সিলের কেবিনেট মেম্বার ফর ওয়ার্ক এন্ড ইকোনোমিক গ্রোথ, কাউন্সিলর মতিন উজ-জামান বলেন, আমাদের ওয়ার্কপাথ স্কীমের মাধ্যমে আমরা আমাদের বাসিন্দাদের কর্মজীবনে প্রথম পদক্ষেপ কিংবা তাদের কেরিয়ারের আরো অগ্রগতিতে সহযোগিতা করতে আমরা বদ্ধপরিকর। তিনি বলেন, আমাদের উদ্ভাবনী এপ্রেন্টিসশীপ স্কীম স্বীকৃতি লাভ করায় আমরা আনন্দিত এবং আমি আশাবাদী বারার আরো এম্পলয়ার ও বাসিন্দারা এই সুযোগগুলো গ্রহণে উদ্বুদ্ধ হবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button