লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার রোববার

স্বপরিবারে অংশগ্রহণের আহবান

হাসনাত চৌধুরী: লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ২০১৮ এর ৪র্থ আগামী ২৩ সেপ্টেম্বর রোববার পূর্ব লন্ডন ম্যানরপার্কের রয়েল রিজেন্সি হলে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে বিস্তারিত জানাতে ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় রয়েল রিজেন্সি হলে সাংবাদিক, স্পনসর ও সহযোগী প্রতিষ্ঠানের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। জনপ্রিয় টিভি প্রেজেন্টার ও শিল্পী সেনডিমেনের সঞ্চালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের এমডি ও চ্যানেল এস’র সিনিয়র প্রোগ্রাম প্রডিউসার আহাদ আহমদ ও সিইও সোহানা আহমদ।

বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সেক্রেটারি ও চ্যানেল এস-এর চিফ রিপোর্টার মুহাম্মদ জুবায়ের, রয়েল রিজেন্সির এমডি ও অনুষ্ঠানের প্রধান স্পন্সর আব্দুল বারী, বৃটিশ বাংলাদেশী হুজ হু এর ফাউন্ডার আব্দুল করিম গনি, কোরিওগ্রাফার চায়না চৌধুরী, এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার ও প্রোডিউসার মুশতাক বাবুল, ইউকেবিডি টাইমস এর প্রধান সম্পাদক এম এ কাইয়ূমসহ ফেয়ারের মূল স্পন্সরগণ।

মতবিনিময় সভায় জানানো হয়, লন্ডন এবং বার্মিংহ্যামে ব্যাপক সাফল্যের পর পার্ল এডভার্টাইজিং ৪র্থ বারের মতো লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার আয়োজন করতে যাচ্ছে। ইস্ট লন্ডন লিমোর সৌজন্যে ২৩ সেপ্টম্বর রয়েল রিজেন্সিতে দুপুর ১টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে। ২০১৬ সালে প্রথমবারের মতো পার্ল এডভার্টাইজিং লন্ডনে বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের সুচনা করে। প্রথম লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ইউকের বাঙালি কমিউনিটিতে ব্যাপক সাড়া ফেলে এবং ব্যাপক সাফল্য অর্জন করে। ইউকে’র অন্যান্য শহরে বসবাসরত বাঙালি কমিউনিটির মানুষের ব্যাপক উৎসাহের প্রেক্ষিতে একই বছরের ডিসেম্বরে বার্মিংহ্যামের আস্টন ভিলা ফুটবল স্টেডিয়ামে কাতার এয়ারওয়েজের পার্টনারশীপে অত্যন্ত সফলভাবে দ্বিতীয় বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের আয়োজন করে পার্ল এডভার্টাইজিং এবং তৃতীয় বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ৭ মে ২০১৭ সালে ক্যানারি ওয়ার্ফ রেডিসন হোটেলে অনুষ্ঠিত হয়।

আয়োজকরা বলেন, ওয়েডিং বা বিয়ের কেনাকাটা করার ক্ষেত্রে ইউকের বাঙালি কমিউনিটির জন্যে বেঙ্গলী ওয়েডিং ফেয়ার নতুন দ্বার উন্মোচন করেছে। ইউকেতে শুধু বাঙালি কমিউনিতেই বিয়ে সংক্রান্ত ব্যয় হয়ে থাকে বছরে প্রায় ৭৬ মিলিয়ন পাউন্ড। পছন্দসই বর-কনের সঙ্গে সুন্দরভাবে একটি বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে হলে এক সঙ্গে অনেকগুলো কাজের সমন্বয় ঘটাতে হয়। কম সময় এবং অর্থ ব্যয় করে পরিকল্পনা অনুযায়ী বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে এবারো বেঙ্গলী ওয়েডিং ফেয়ার একই ছাদের নিচে সব সুযোগ নিয়ে আসছে সবার জন্য। তাই এই সুযোগটি কাজে লাগাতে কমিউনিটির সবাইকে আহ্বান জানান।

অনুষ্ঠানের আয়োজরা স্বপরিবারে লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারে অংশগ্রহণের আমন্ত্রন জানিয়ে বলেন, লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার সবার জন্যে উন্মুক্ত। এতে কোনো এন্টি ফি নেই। মতবিনিময় সভার শেষ পর্যায়ে আনুষ্ঠানিক বর্ণাঢ্য আলোর ঝলকানি ও কেককাটার মধ্য দিয়ে লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ২০১৮ ম্যাগাজিন প্রকাশ করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button