মোঃ জামিল ইকবাল ৬ষ্ঠ বারের মতো সিলেট বিভাগের সর্বোচ্চ করদাতা নির্বাচিত

Jamil Iqbalটানা ৬ষ্ঠ বারের মতো সিলেট বিভাগের সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন সিলেট নগরীর ২৮, ব্রাহ্মনপাড়া, শিবগঞ্জ এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও এনআরবি ব্যাংক লিমিটেড এর পরিচালক মো: জামিল ইকবাল। বিগত ২০০৭-০৮ কর বৎসর থেকে ২০১২-১৩ কর বৎসর পর্যন্ত টানা ৬ষ্ঠ  বারের মতো সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন ।
১৮ সেপ্টেম্বর বুধবার মোহাম্মদ আলী জিমনেসিয়াম, সিলেট অডিটরিয়ামে একটি অনুষ্ঠানের মাধ্যমে ২০১২-১৩ কর বৎসরের সিলেট বিভাগের সর্বোচ্চ করদাতা হিসাবে তাঁকে সনদ ও রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়। মো: জামিল ইকবালের পক্ষে তার সহোদর মো: জাহেদ ইকবাল সম্মাননা গ্রহন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আবুল মাল আব্দুল মুহিত এমপি। গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সম্মানিত চেয়্যারম্যান জনাব মো: গোলাম হোসেন। আরো উপস্থিত ছিলেন অন্যান্য বিশেষ অতিথিবৃন্দ এবং স্থানীয় কর কমিশন সহ জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তাগন।
উল্লেখ্য, সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী মো: জামিল ইকবাল বিগত দুই দশকের ও বেশী সময় ধরে সততা ও সুনামের সাথে বিভিন্ন ব্যবসা পরিচালনা করে আসছেন। তাঁর পিতা মরহুম আলহাজ্ব আশহাক আহমেদও একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তাঁর বাড়ী বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজানা (বড়বাড়ী) গ্রামে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button