বিয়েতে মেগান পাশে পাচ্ছেন বাবা-মাকে

meganব্রিটিশ হবু রাজবধূ মেগান মের্কেলের শৈশবেই বিচ্ছেদ হয়ে যায় তার বাবা-মায়ের। এরপর বহুকাল এক সঙ্গে দু’জনকে পাননি তিনি। কিন্তু অবশেষে তার বিয়ে উপলক্ষে মা-বাবা দু’জনেই উড়ে আসছেন লন্ডনে। সংবাদমাধ্যমের কাছে এই খুশির খবর জানিয়েছেন মেগান নিজেই।
জানা গেছে, বিয়ের কয়েক দিন আগেই লন্ডনে পৌঁছে যাবেন ডোরিয়া রাগল্যান্ড ও টমাস মের্কেল। মেয়ের হবু শ্বশুরবাড়ির সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নেয়াই উদ্দেশ্য। সেই জমায়েতে উপস্থিত থাকবেন রানি দ্বিতীয় এলিজাবেথও, জানান হ্যারির মুখপাত্র জেসন নফ। বিয়ের আগের রাতে অবশ্য মেগান আর রাজপরিবারের সঙ্গে থাকবেন না। লন্ডনের কোনো এক বিলাসবহুল হোটেলে সুইট বুক করা হয়েছে। তবে হোটেলের নাম গোপন রাখা হয়েছে। মায়ের সঙ্গে সেই হোটেলে রাত কাটাবেন মেগান।
এর পর ১৯ মে, বিয়ের দিন সকালে গাড়ি এসে মেগান ও তার মাকে উইনসর ক্যাসলে নিয়ে যাবে। সেখান থেকে বাবার হাত ধরে সেন্ট জর্জ’স চ্যাপেলে যাবেন মেগান। নফ বলেন, ‘বাবা-মাকে পাশে পেয়ে খুব খুশি মেগান।’ তার বন্ধুরাও হাজির থাকছেন রাজবাড়ির বিয়েতে। এছাড়া মা বেঁচে না থাকলেও, মায়ের পরিবারকে পাশে চান প্রিন্স হ্যারিও। প্রিন্সেস ডায়ানার তিন ভাইবোনই তাই হাজির থাকবেন হ্যারির বিয়েতে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close