২২ এপ্রিল লন্ডন ম্যারাথন: টাওয়ার হ্যামলেটসের বিভিন্ন রাস্তা বন্ধ থাকবে

আগামী ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে বার্ষিক ভার্জিন মানি লন্ডন ম্যারাথন, যা টাওয়ার হ্যামলেটস বরার একাংশ দিয়ে যাবে এবং এই দৌড় প্রতিযোগিতা দেখতে হাজার হাজার মানুষ সমবেত হবেন বলে ধারনা করা হচ্চে।
এ প্রসঙ্গে কাউন্সিলের প্রধান নির্বাহী উইল টাকলি বলেন, আবারও আমরা বিশ্ব মানের এই আয়োজনের অংশ হতে পেরে আনন্দিত। বারার ৭টি স্কুলের শিক্ষার্থীরা মিনি লন্ডন ম্যারাথনে অংশ নেবে। মূল ম্যারাথনের শেষ তিন মাইলে বাছাইকৃত ৩৬ জন শিক্ষার্র্থী, যাদের বয়স ১১ থেকে ১৭ বছর, তারা অংশ নেবে। লন্ডন ম্যারাথন বিখ্যাত ল্যান্ডমার্ক টাওয়ার ব্রীজ হয়ে টাওয়ার হ্যামলেটসের ভিতর দিয়ে ৯ মাইল পথ পাড়ি দেবে। ওয়েস্ট ইন্ডিয়া ডক রোড হয়ে কমার্শিয়াল রোড ধরে আইল অব ডগসের ভিতর দিয়ে লন্ডন ব্রীজ হয়ে দ্যা মল এ গিয়ে শেষ হবে এই ম্যারাথন দৌড়। লন্ডন ম্যারাথন এর কারণে ওয়াপিং, আইল অব ডগস, ক্যানরি ওয়ার্ফ ইত্যাদি এলাকা দিয়ে অতিক্রম করবে। এর ফলে এসব এলাকার বিভিন্ন রাস্তা ম্যারাথন চলাকালে বন্ধ থাকবে।
এদিকে ২০ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ডিএলআর ট্রেন সার্ভিসে ধর্মঘট ডাকা হয়েছে। বিস্তারিত তথ্য ট্রান্সপোর্ট ফর লন্ডন (টিএফএল) এর ওয়েবসাইটে পাওয়া যাবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button