ইসলাম বিরোধী সরকার রেহাই পাবে না : চরমোনাই পীর

Chormunaiচরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সৈয়দ রেজাউল করিম সরকারের প্রতি হুশিয়ারি দিয়ে বলেছেন, সরকার যদি শান্তিকামী মানুষকে দুর্বল ভেবে অত্যাচার-নিপীড়ন চালায় তবে ভুল করবে। ধর্মপ্রাণ মানুষের ধৈর্য্যরে বাধ ভেঙে গেলে ইসলাম বিরোধী কোনো শক্তিই এদেশে রেহাই পাবে না।
শুক্রবার বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় মজলিসে আমেলার (নির্বাহী পরিষদ) এক জরুরি বৈঠকে সভাপতির বক্তব্যে এসব বলেন তিনি।
ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারকে আইন বহির্ভুত উল্লেখ করে তিনি বলেন, কোনো সভ্য দেশে ওয়ারেন্ট ছাড়া রাজনৈতিক দলের অফিস থেকে গ্রেফতারের নজির নেই। বর্তমান আওয়ামী সরকার এক্ষেত্রে একটি খারাপ দৃষ্টান্ত স্থাপন করলো।
চরমোনাই পীর বলেন, সরকারের অন্যায়-অনিয়ম ও ইসলাম বিরোধী কর্মকা-ের প্রতিবাদ করা প্রত্যেকের রাজনৈতিক অধিকার। এ অধিকার ফেসবুকে প্রয়োগ করা যদি রাষ্ট্রদ্রোহিতা হয় তবে এদেশকে আর গণতান্ত্রিক দেশ বলা যায় না।
বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতী ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, সহকারী মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button