লন্ডন থেকে পরিচালিত ২৪ ঘন্টার সংবাদ নিয়ে আসছে সিটিজি নিউজ ডট কম

CTG Newsযাত্রা শুরু করতে যাচ্ছে লন্ডন থেকে পরিচলিত চট্টগ্রামের প্রথম ২৪ ঘন্টার পূর্ণাঙ্গ অনলাইন নিউজ পোর্টাল  ‘সিটিজিনিউজডটকম’। ‘আমরা স্বার্থপর, আমরা শুধু চট্টগ্রামের কথাই বলবো’ -এ প্রত্যয় নিয়ে একঝাঁক তরুণ, মেধাবী ও উদ্যমী কলমসৈনিক যোগ দিয়েছেন এ অনলাইনে। জেলার ১৪টি উপজেলা এবং মহানগরীর ১৬টি থানাসহ বৃহত্তর চট্টগ্রামের সব খবর সবার আগে পাওয়া যাবে অনলাইনটিতে।
চট্টগ্রামসহ পুরো দেশ ও সারাবিশ্বের বাংলা ভাষাভাষী মানুষÑএখানে পাবেন যখন ঘটনা তখনই পড়া এবং দেখার অনন্য সুযোগ। তরতাজা খবরের পাশাপাশি রেডিও শোনা এবং সরাসরি টিভি দেখার সুবিধাও এ পোর্টালে পাওয়া যাবে বলে জানিয়েছেন সিটিজি নিউজ কর্তৃপক্ষ।
ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া লিমিটেড’র তত্ত্বাবধানে এর সাথে সম্পৃক্ত হয়েছেন লন্ডনের খ্যাতনামা সাংবাদিক সোয়েব কবীর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাধব দীপ, দৈনিক যায়যায়দিন এর সাবেক সিনিয়র সাংবাদিক ও দিগন্ত টিভির সাবেক চট্টগ্রাম ব্যুরো প্রধান গোলাম মাওলা মুরাদ এবং লন্ডনের সাপ্তাহিক বাংলা নিউজ’র সাবেক ফিচার এডিটর রাজিব লালনসহ অনেকেই।
ইতোমধ্যে চট্টগ্রামের মিডিয়াপাড়া খ্যাত চেরাগী পাহাড়ের মোমিন রোডে সিটিজিনিউজডটকম’র নিজস্ব কার্যালয়ে সংবাদকর্মীদের দক্ষতা বৃদ্ধির প্রাথমিক প্রশিক্ষণ শেষ হয়েছে। ”আংশিক সত্য বা মনের মাধুরী মিশিয়ে কোনো সংবাদকে প্রতিষ্ঠা নয় বরং ঘটনার গভীরে গিয়ে নেপথ্য সত্যকে তুলে এনে বস্তুনিষ্ঠ সংবাদ-সেবা প্রদানই মূল এই সাইটের মূল লক্ষ্য’- বলে জানান সিটিজিনিউজ’র  সম্পাদক সোয়েব কবীর।
উল্লেখ্য, সিটিজিনিউজডটকম বৃটেন থেকে পরিচালিত ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া লিমিটেড’র একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের অধীন অনলাইন পোর্টাল – ইউকেবিডিনিউজ, লন্ডনভিত্তিক সাপ্তাহিক বাংলানিউজসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম রয়েছে। – প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button