ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের নতুন কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

dhakadokkinঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের ২০১৭-২০১৯ সালের কার্যকরী কমিটি প্রথম সভা গত সোমবার (৩ জুলাই) পূর্ব লন্ডনের ব্রিকলেইনের ক্যাফেগ্রীল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের পুননির্বাচিত সভাপতি নাছিম আহমদ সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদের পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম ও শিক্ষা বিষয়ক সম্পাদক এতোয়ার হোসেন মুজিব।
সভায় সংগঠনের উন্নয়নে পরামর্শমূলক আলোচনায় অংশনেন সহ-সভাপতি দেওয়ান নজরুল, রুহুল আমিন সেলিম, মাসুদ আহমদ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক মো তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: সেলিম আহমদ, সহ-কোষাধ্যক্ষ মোহাম্মদ মুকিতুর রহমান,ইসি মেম্বার আফজল হোসেন, খালেদ আজিম উদ্দিন জামাল, দেলোয়ার আহমদ শাহান, আব্দুল বাছির, আব্দুল কাদির, হেলাল আহমদ, রোসুম জসিম উদ্দিন, ফরিদ আহমদ, নুরুল ইসলাম, রায়হান উদ্দিন, কামাল উদ্দিন, জাকির হোসেন, রেদওয়ান হোসেন রেজা, তাজ উদ্দিন ও জয়নুল ইসলাম।
সভায় বিগত দ্বি-বার্ষিক সাধারন সভায় গৃহীত কার্যনির্বাহী কমিটির সংখ্যা ২৭ থেকে ৩৩ জনে বর্ধিত করার সিন্ধান্ত অনুমোদন করা হয় এবং বিগত কাযর্কারী কমিটিকে অসাধারন কাজের জন্য বিশেয করে চ্যারিটি রিজেষ্টার করা ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়।
পরে কমিটির সকলকে পরিচয় করে দেওয়া হয়। ২৫ জুলাই পরবর্তি সভার তারিখ নিধারন করে সভার সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।
ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের ২০১৭-২০১৯ সালের কার্যকরী কমিটি:
সভাপতি নাছিম আহমদ, সহ-সভাপতি দেওয়ান নজরুল, রুহুল আমিন সেলিম, মাসুদ আহমদ জুয়েল ও ইয়ামীন রুহুল হোসেন দিদার, সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ, সহ-সাধারণ সম্পাদক মো তাজুল ইসলাম ও মোহাম্মদ শামীম আহমদ, কোষাধ্যক্ষ মো সেলিম আহমদ, সহ-কোষাধ্যক্ষ মোহাম্মদ মুকিতুর রহমান, মেম্বারশীপ সম্পাদক সাদেক আহমদ, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ জগলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, ধর্ম ও শিক্ষা বিয়য়ক সম্পাদক এতোয়ার হোসেন মুজ, ক্রীড়া-সম্পাদক জোবায়ের সিদ্দিকী, ইসি মেম্বার আফজল হোসেন, দেলোয়ার আহমদ শাহান, আশরাফ হোসেন শফি, কামাল উদ্দিন, আব্দুল কাদির, ফরিদ আহমদ, আব্দুল বাছির, হেলাল আহমদ, শাহরিয়ার আহমদ সুমন, রোসুম জসিম উদ্দিন, নুরুল ইসলাম, রায়হান উদ্দিন, খালেদ আজিম উদ্দিন জামাল, সাদেক আহমদ খান, জাকির হোসেন, রেদওয়ান হোসেন রেজা, তাজ উদ্দিন ও জয়নুল ইসলাম।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button