নানা আয়োজনে লন্ডনে কালেকটিভ অব স্কুল গভর্নরসের সিলভার জুবিলী পালিত

Bishwaবৃটিশ হাউস অব কমন্সের সদস্য ও আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক শ্যাডো মন্ত্রী রুশনারা আলী বলেছেন, তরুণ প্রজন্মের মধ্যে অনেক সম্ভাবনা লুকায়িত রয়েছে। সেই সম্ভাবনাকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে সকলকে ভূমিকা রাখতে হবে। তিনি বাংলাদেশী বংশোদ্ভূত বৃটিশ তরুণ-তরুণীদের ‘উচ্চাবিলাসী স্বপ্ন’ দেখার তাগিদ দিয়ে বলেছেন, তোমাদের মধ্য থেকেই কেউ বৃটেনের প্রধানমন্ত্রী হবে।
রোববার পূর্ব লন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। এ বছরের জিসিএসসি, এ লেভেল এবং দি কালেকটিভ অব বাংলাদেশী স্কুল গভর্নরস এর সিলভার জুবিলী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গভর্নরস এর সভাপতি এম শাহানুর এ খানের সভাপতিত্বে ও সেক্রেটারী আলতা মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ লর্ড সভার সদস্য ব্যারোনেস পলা মঞ্জিলা উদ্দিন, লেবার পার্টির গ্রেটার লন্ডন  এসেম্বলীর মেম্বার জন বিগস, ইস্ট লন্ডন মসজিদের চেয়ারম্যান ড. আব্দুল বারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র মতিনুজ্জামান, ব্যারিস্টার নজির আহমদ, ইউকে টিচার এসোসিয়েশনের সভাপতি বাছিত চৌধুরী, এহিয়া আহমদ প্রমুখ। এ উপলক্ষে অনুষ্ঠানটি অনেকটাা পরিণত হয় মিলনমেলায়।
বিশেষ অতিথির বক্তব্যে ব্যারোনেস পলা মঞ্জিলা উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই সংবর্ধনাই তোমাদের শেষ নয়। শিক্ষার জন্য তোমাদের দীর্ঘ পথ পাড়ি দিতে হবে।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-নজরুল মোস্তফা, আহবাব মিয়া, নাসির উদ্দিন, টিভি প্রেজেন্টার সাঈদা চৌধুরী,গোয়াইনঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সেক্রেটারী সুফি সোহেল আহমদ, দৈনিক সিলেটের ডাক-এর চীফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাংবাদিক জহিরুল হক, মৃদুল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button