লক্ষ্মীপুরে যুবলীগ নেতা টিপুকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের চাঁদপুর এলাকায় ইউনিয়ন যুবলীগের সদস্য শাহাদাত হোসেন টিপুকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। পুলিশ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত শাহাদাত হোসেন টিপু পাশ্ববর্তী গোপালপুর গ্রামের হারুন অর রশিদ খোকনের ছেলে।
নিহতের পিতা হারুন অর রশিদ খোকন জানান, গতরাতে আমার ছেলেকে মোবাইল ফোনে কে-বা কারা বাড়ির থেকে ডেকে নেয়। এরপর তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশ্ববর্তী মসজিদের পাশে তার গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এ হত্যার বিচার চাই।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়ন যুবলীগের সদস্য শাহাদাত হোসেন টিপুকে বৃহস্পতিবার মধ্যরাতে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। পরে তারা লাশ একই উপজেলার চাঁদপুর গ্রামের একটি মসজিদের পাশে ফেলে চলে যায়। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। তবে নিহত যুবলীগ নেতা শাহাদাত হোসেন টিপু এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও বাহিনী প্রধান মোসলেহ উদ্দিন মুন্না বাহিনীর সদস্য ছিল।
জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সালাউদ্দিন টিপু হত্যাকাণ্ডের সাথে যারা জড়িতদের দ্রুত গ্রেফতার করার দাবি জানান।
দত্তপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওয়াহিদুজ্জামান বিশ্বাস জানান, নিহত টিপু এলাকার চিহিৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী। গ্রেফতারের জন্য পুলিশ কয়েকবার অভিযান চালায়। সকালে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতার অভিযান চলছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button