মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু শিবির সম্পন্ন

Zaytunদক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টে উদ্যোগে আয়োজিত ফ্রি চক্ষু চিকিৎসা ১৪ ফেব্রুয়ারী রোববার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত মোগলাবাজারস্থ আল রাজন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস চেয়ারম্যান এনামুল কবির এর সভাপতিত্বে এবং নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ময়নুল ইসলাম। প্রধান বক্তার বক্তব্য রাখেন ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেঙ্গা হাজীগঞ্জ ডেভলাপমেন্ট ট্রাস্টের চেয়ারম্যান লন্ডন প্রবাসী স্বপন আহমদ, ট্রাস্টের উপদেষ্টা আলহাজ্ব চুনু মিয়া, সাইস্তা মিয়া, বাবুল মিয়া, দেলোয়ার হোসেন, সোনাহর আলী, নির্বাহী সদস্য অধ্যাপক মুহিবুর রহমান, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, শিহাব উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাকেণ আফ্রিকান প্রবাসী এম এস ইসলাম সেরুল, নীমার আলী, নুরুল ইসলাম, আজিজ রহমান, জাবেদ আহমদ, হেলাল আহমদ, মামুন আহমদ প্রমুখ।
ফ্রি চক্ষু চিকিৎসায় মোট ৮০০ রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান এবং ৩৫০ জন রোগীকে চশমা প্রদান করা হয়। এছাড়া ১২০জন রোগীকে চোখের ছানি অপারেশনের জন্য এবং ৫০ জন রোগীর চোখের মাংস বৃদ্ধি ও নালী বন্ধ অপারেশন মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়। সর্বমোট ১৩০০ নারী-পুরুষকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন মৌলভীবাজার বি.এন.এস.বি চক্ষু আসপাতালের মেডিকেল অফিসারবৃন্দ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button