প্রিন্স চার্লসকে কেন শাসালেন তার স্ত্রী ?

Camilla brandishes knife at Prince Charlesপ্রিন্স চার্লস ব্রিটিশ সাম্রাজ্যের পরবর্তী কর্ণধার। অর্থাৎ রাণী এলিজাবেথের মৃত্যুর পর রাজমুকুট চার্লসের মাথায়ই শোভা পাবে। তবে চার্লস নিজের মহিমায় বিশ্বে ততটা পরিচিত না হলেও, তার প্রয়াত স্ত্রী সৌন্দর্য্যের মূর্ত প্রতীক ও বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় প্রিন্সেস ডায়ানার বদান্যতায় প্রায় সময়ই আলোচনায় ছিলেন।
চার্লস নানা কারণে আলোচিত ও সমালোচিত। অবশ্য তিনি সবচেয়ে বেশি আলোচনার জন্ম দিয়েছিলেন প্রিন্সেস ডায়নার সাথে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে।
এই বিচ্ছেদের কারণ অনুসন্ধানে বেরিয়ে আসে চার্লসের অন্য এক মাসলাদার কাহিনী। বর্তমান স্ত্রী ডাচেস অব কর্ণওয়াল ক্যামিলা পার্কারের সাথে ডায়নাকে বিয়ের পূর্ব থেকেই চার্লসের মন দেয়া নেয়া চলছিল। ডায়নাকে বিয়ের পরও প্রিন্স চার্লস পার্কারের সাথে পরকীয়া চালিয়ে গেছেন।
জানা যায়, চার্লসের এই অবৈধ প্রণয় মানতে পারেননি বলেই ডায়না-চার্লসের ছাড়াছাড়ি হয়। আর ডায়নার পরে পুরাতন প্রেমিকা ক্যামিলা পার্কারকে বিয়ে করে চার্লস প্রমাণ করেছেন ডায়নার সাথে তার ঘর ভাঙ্গার অনুমিত কারণটি সত্যিই।
বর্তমানে প্রিন্স চার্লস-ক্যামিলা পার্কার দম্পতি এক রাজকীয় সফরে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সোমবার রাজদম্পতি দক্ষিণ অস্ট্রেলিয়ার সেপলফিল্ডের বারোসা ভ্যালিতে সেখানকার বিখ্যাত ছুরি নির্মাতা এক ব্যবসায়ীর আমন্ত্রণে একটি অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানের একপর্যায়ে হঠাৎ পার্কার একটি চকচকে ছুরি প্রিন্স চার্লসের দিকে উঁচিয়ে তাকে আঘাত করার ভঙ্গি করেন এবং আচমকা এমন আক্রমণে প্রিন্স বেশ ঘাবড়ে যান।
তার এ অবস্থা দেখে স্ত্রী ক্যামিলা পার্কার হাসতে হাসতে বলেন, ‘তোমার আচরণ সংযত রেখ।’
তবে নিন্দুকেরা বলছেন, প্রিন্স চার্লসের যেহেতু পরকীয়া আসক্তি আছে তাই প্রতীকি এ ভঙ্গির মাধ্যমে প্রিন্সকে পরনারী আসক্তি ভোলার জন্য সতর্ক করে দিলেন ডাচেস অব কর্ণওয়াল।
আর রাজদম্পতিকে এ অবস্থায় দেখে ফটোগ্রাফাররাও ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button