নওমুসলিমদের মাঝে খাবার প্যাকেট বিতরণ

Newmuslimইসলাম প্রচার সমিতির উদ্যোগে এবং আন্তর্জাতিক ইসলামী ত্রাণ সংস্থার সহযোগিতায় সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল সোমবার পঞ্চাশটি নওমুসলিম পরিবারের মাঝে ফুড প্যাকেট বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাখরী হাম্মাদ আল-শাল্লাল সাউদী। বিশেষ অতিথি ছিলেন রুহুল আমিন জাইনুল আবেদীন, পরিচালক প্রশাসন, গোলামুল্লাহ আবদুস সাত্তার, পরিচালক ইয়াতিম এবং সমিতির জেনারেল সেক্রেটারি ডা. রিদওয়ান উল্লাহ শাহিদী এবং নির্বাহী অফিসার মোঃ ছিদ্দিকুর রহমান।
প্রধান অতিথি নওমুসলিমদের মাঝে ফুড প্যাকেট বিতরণের পূর্বে তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, ইসলাম প্রচার সমিতির এমন মহৎ কাজকে আরো বেগবান করার জন্য সমাজের সকল বিত্তবানকে উৎসাহ উদ্দীপনার সাথে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।
জেনারেল সেক্রেটারি ডা. রিদওয়ান উল্লাহ শাহিদী বলেন, ইসলাম প্রচার সমিতি ১৯৬৮ সাল প্রতিষ্ঠা লাভ করেছিল নওমুসলিমদের সাহায্য সহযোগিতা করার জন্য। সমাজের ইসলামপ্রিয় বিত্তবানদের এককালীন দান যাকাত ফেতরা ইত্যাদিই হচ্ছে এ সমিতির আয়ের একমাত্র উৎস। সুতরাং সরকারসহ সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ যেন এ সকল নওমুসলিম যারা জীবনে ত্যাগ স্বীকার করে সত্য ধর্ম ইসলামের সুশীতল ছায়াতলে এসেছে তাদের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসার জন্য।
সমাপনী বক্তৃতায় সমিতির চেয়ারম্যান আব্দুল মজিদ মোল্লা সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিত্তবানদের সহযোগিতায় আমরা আজকের এ অনুষ্ঠান করতে পেরেছি। ভবিষ্যতেও যেন আমরা নওমুসলিমদের জন্য এ সহযোগিতা চালিয়ে যেতে পারি এজন্য সমাজের সাহিবে নিসাবদের সহযোগিতা কামনা করছি। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button