বিএনপি জামায়াত ছাড়লে রাজনীতিতে উঠে আসবে : হানিফ

Hanifআওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি জামায়াত না ছাড়লে রাজনীতিতে উঠে আসার সুযোগ নেই। এই কথা আমরা প্রথম থেকেই বলছি। শেখ হাসিনা বেগম খালেদা জিয়াকে বলেছিলেন, আপনি নিজে মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে দাবি করেন আর যুদ্ধাপরাধী জামায়াতের পক্ষ হয়ে মাঠে নামেন। এটা বাংলার মানুষ ভালো মনে করে না। আপনি এটা থেকে বেরিয়ে আসুন। কিন্তু খালেদা জিয়া বের হন নাই।
রাজধানীর শিল্পকলা একাডেমীতে শনিবার দুপুরে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন আয়োজিত ‘যুগ পূর্তি, শেকড়ের সন্ধানে গ্রন্থের প্রকাশনা এবং গুণিজন সংবর্ধনা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হানিফ বলেন, বদরুদ্দোজা চৌধুরীকে আমি ধন্যবাদ দেই। এই লোকটির মধ্যে কৃতজ্ঞতা বোধ আছে। কারণ জিয়াউর রহমান যখন দল গঠন করেন তিনি প্রতিষ্ঠাতা মহাসচিব ছিলেন, দীর্ঘ দিন এই দলের সঙ্গে ছিলেন। ২০০১ সালে বিএনপি উনাকে রাষ্ট্রপতি বানান। ক্ষমতার দ্বন্দ্বে উনাকে পদত্যাগ করতে বাধ্য করানো হয়। উনার বিদায় স্বাভাবিক ছিলো না। এখন তিনি বিএনপির মঙ্গল চান।
আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির মধ্যেই গুঞ্জন উঠেছে খালেদা জিয়া ব্যর্থ নেত্রী। প্রধানমন্ত্রী-বিরোধী দলীয় নেত্রী হিসেবে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। বিরোধী দলীয় নেত্রী হিসেবে বার বার ভুল সিদ্ধান্তের কারণে দল ব্যর্থ হয়েছে। তিনি ব্যর্থ নেত্রীতে পরিণত হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close