ইউনাইটেড ড্রাইভার ইন্সট্রাক্টর এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

United Driverইউনাইটেড ড্রাইভার ইন্সট্রাক্টর এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা এওয়ার্ড বিতরন ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোন প্রতিদ্বন্ধী না থাকায় সালেহ আহমদকে চেয়ারম্যান, সিদ্দিকুর রহমানকে জেনারেল সেক্রেটারী ও আবু বক্কর সিদ্দিককে ট্রেজারার করে নতুন কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে।  প্রধান নির্বাচন কমিশনার শাহানুর আহমদ খান, কমিশনার কাউন্সিলার হারুন মিয়া ও কাউন্সিলার মাহবুব আলম মামুন এ ঘোষণা দেন।
গত ১৪ ডিসেম্বর রবিবার ব্রিকলেইনের একটি রেষ্টুরেন্টে প্রথম পর্বে সভায় সভাপতিত্ব করেন বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি খসরুজ্জামান।  বিদায়ী সেক্রেটারী মো: আলমের পরিচালনায় সংগঠনের আর্থিক রিপোর্ট পেশ করেন বিদায়ী ট্রেজারার আব্দুল খালিক। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাসির চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদ। অনুষ্ঠানে ১০জন ড্রাইভিং ইন্সট্রাকটরকে আউটষ্ট্যান্ডিং এচিভমেন্ট চেকটেষ্ট সার্টিফিকেট এবং ৭জনকে আউটষ্ট্যান্ডিং কন্টিভিশন টু দি অর্গানাইজেশন এওয়ার্ড প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।
সংগঠনের নব নির্বাচিত কর্মকর্তাগন হচ্ছেন ভাইস চেয়ারম্যান আব্দুল খালিক, মো: আলম, এসিসটেন্ট সেক্রেটারী শাহ আক্তার হোসেন, এসিসটেন্ট ট্রেজারার আকিকুর রহমান, অর্গানাইজিং সেক্রেটারী মোশাহিদ মিয়া, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী জামাল উদ্দিন, মেম্বারশীপ সেক্রেটারী ইমরান উদ্দিন আহমদ, স্পোর্টস সেক্রেটারী ফয়সল খান, ইসি মেম্বারগন হচ্ছেন খসরু জামান, ফরহাদ মিয়া, জিয়াউল গজনবী, জাকারিয়া আহমদ, আব্দুল লতিফ, আব্দুল করিম সেলিম, শাহ জাহান করিম, আজিজুর রহমান, ডেলহাদ আহমদ, মোক্তা মিয়া, মছব্বির আলী, শাহ কামরুল আলম।
অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, যুক্তরাজ্যে ব্রিটিশ বাংলাদেশী ড্রাইভিং ইন্সট্রাক্টরদের একত্রিত করে তাদের পেশাগত মানউন্নয়ন এবং ভ্রাতেৃর বন্ধন দৃঢ় করার লক্ষ্য নিয়ে এক সংগঠন প্রতিষ্ঠা করা হয়। সভায় বক্তারা সংগঠনের ভবিষ্যত সাফল্য কামনা করেন এবং সংগঠনের বিভিন্ন কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন।  সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরহাদ মিয়া ও আব্দুর রশিদসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button