টুইটারেই প্রথম প্রকাশ করা হবে ‘রয়্যাল বেবি’র আগমনের খবর

Kateরাজবাড়ীর প্রথা ভেঙে টুইটারেই প্রথম প্রকাশ করা হবে প্রিন্স উইলিয়াম, কেট মিডলটনের দ্বিতীয় সন্তানের জন্মের খবর।
টুইটারে ঘোষণার পাশাপাশি নবজাতকের অন্যান্য খবর যেমন, জন্মের সময়, লিঙ্গ সবকিছু প্রকাশ করা হবে বার্মিংহ্যাম প্যালেসের গেট অফ আইলের পিছনে। ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধনেই এইবার নবজাতককে আমন্ত্রণ জানাতে চলেছে ব্রিটেনের রাজ পরিবার।
১৯৫০ সালের অগাস্ট মাসে রাণী যখন ক্লেরেন্স হাউসে প্রিন্সেস অ্যানার জন্ম দিয়েছিলেন তখন রাজবাড়ীর দফতরে বুলেটিন বোর্ড দেখতে কাতারে কাতারে জমা হয়েছিলেন ব্রিটেনের জনতা। তার ঠিক ৬৫ বছর পর যখন রাণীর পঞ্চম প্রপৌত্রের জন্ম দিতে চলেছেনে ডাচেস অফ কেমব্রিজ তখন তা প্রথম প্রকাশ হতে চলেছে টুইটারে।
বিবিসি রিপোর্ট অনুযায়ী, ১৯৫০ সালে প্রিন্সেস অ্যানার জন্ম দেওয়ার ৫ মিনিট আগে ক্লেরেন্স হাউজে দেখা গিয়েছিল কুইন এলিজাবেথকে। তবে এবারে কেট সন্তানের জন্ম দেওয়ার সময় থাকবেন না ঠাকুরদা-ঠাকুমা বা দাদু-দিদা কেউই। তবে প্রিন্স চার্লস ও ডাচেস অফ কর্নওয়াল আগে আসবেন না ক্যারোল ও মিশেল মিডলটন আগে আসবেন নবজাতককে দেখতে সেই বিষয়ে কিছু জানা যায়নি।
২০১৩ সালের জুলাই মাসে প্যাডিংটনে সেন্ট মেরিজ হাসপাতালের লিন্ডো উইঙ্গে প্রিন্স জর্জের জন্মের সময় তাকে প্রথম দেখতে গিয়েছিলেন মিডলটন দম্পতি। তবে যদি প্রিন্স জর্জ প্রথম দেখতে যায় তার ছোট্ট ভাই বা বোনকে তবে মিডিয়ার নজর থাকবে তার ওপরই। এই মুহূর্তে উইন্ডসর ক্যাসেলে রয়েছেন ব্রিটেনের রাণী।
কেনসিংটন প্যালেসেই প্রথমবার নবজাতককে দেখবেন তিনি। নরফোকে আনমের হিলে যাওয়ার আগে কিছুদিন নবজাতককে নিয়ে কেনসিংটন প্যালেসেই থাকবেন কেট।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button