লন্ডনে ব্লাকস্টোনস সলিসিটরস এর আনুষ্ঠানিক উদ্বোধন

Black Stoneইমিগ্রেশন, ফ্যামেলি মেটার্স, ল্যান্ড এন্ড টেন্টে লিটিগেশন, বেনিফিট মেটার্সসহ কমিউনিটির বিভিন্ন আইনী সহায়তার লক্ষ্য নিয়ে পূর্ব লন্ডনের নিউ রোড়ে চালু হয়েছে ব্লাকস্টোনস সলিসিটরস।
ব্লাকস্টোনস সলিসিটরস এর আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে শুক্রবার পূর্ব লন্ডনের মুসলিম সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, সাংবাদিক, প্রফেশনালস ও সিনিয়র আইনজীবিগন উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানের প্রিন্সিপাল সলিসিটর ব্যারিষ্টার মোহাম্মদ খালেদ নূরের সার্বিক তত্ত্বাবধানে প্রতিষ্ঠানের সার্বিক সফলতা কামনা করে বক্তব্য রাখেন, জাজ বেলায়েত হোসেন, ইলফোর্ড সাউথ এর সাবেক এমপি মাইক গিফস, বিশিষ্ট আইনজীবি মানজিত এস গিল কিউসি, আকলাখ চৌধুরী কিউসি, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ড. আবুল কালাম আজাদ, বিবিসিসির সাবেক প্রেসিডেন্ট শাহগির বখত ফারুক, সলিসিটর সুহেল আহমদ, ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরী।
সভায় বক্তারা বলেন, সততা আন্তরিকতা ও বিশ্বস্থতার মাধ্যমে কাজ করলে যেকোন জায়গায় সফলতা সম্ভব। তারা ক্লায়েন্টের সাথে আর্ন্তরিকতার সাথে কাজ করার পরামর্শ প্রদান পাশাপাশি কমিউনিটির বিভিন্ন আইনী সমস্যা জর্জরিত মানুষের পাশে থেকে ব্লাকস্টোনস সলিসিটরস কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। একইভাবে বক্তারা উক্ত প্রতিষ্ঠানের প্রিন্সিপাল সলিসিটর মোহাম্মদ খালেদ নূর এর আইনী পেশায় পেশাদারিত্বের ভূয়সি প্রশংসা করেন এবং তার ভবিষ্যত সফলতা কামনা করেন।
সভায় ব্যারিষ্টার মোহাম্মদ খালেদ নূর বলেন, তার প্রতিষ্ঠান ইমিগ্রেশন সেবার পাশাপাশি বর্তমানে পারিবারিক নির্যাতনের কারনে যেকোন ছেলে-কিংবা মেয়ে ইমিগ্রেশন সমস্যায় ভোগছেন তাদের ক্ষেত্রে বিশেষ আইনী সহায়তা প্রদান করবে ব্লাকস্টোনস সলিসিটরস। তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button