সালাহ উদ্দিনকে খুজেঁ না পাওয়া অশুভ লক্ষণ : সুরঞ্জিত

বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে না পাওয়া রাজনীতির জন্য অশুভ লক্ষণ মন্তব্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, রাজনীতি হবে প্রকাশ্যে। জনগণের জন্য জনগণকে নিয়েই হবে রাজনীতি। অন্তরালের রাজনীতি না হওয়াই ভালো। অন্তরালের রাজনীতি অন্তর্ধানে পরিণত হয়েছে। এটা অন্তর্ঘাতে পরিণত হওয়াটা হবে আরো বেশি দুঃখজনক। এ ধরনের নাটকীয়তা রাজনীতির জন্য অশুভ লক্ষণ।
সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চলমান রাজনীতি বিষয়ে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইমদাদুল হক সেলিম।
সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আশা করি আমরা সালাহউদ্দিন আহমেদ সম্পর্কে একটা ভালো খবর পাবো। সর্বমহলের সর্বপ্রচেষ্টায় সালাহউদ্দিনকে খুঁজতে হবে।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলন করে সহিংসতাকে উস্কে দিয়েছেন। এতদিন পর বেগম সাহেব সংবাদ সম্মেলনে আসলেন। মানুষ মনে করেছিলো তিনি চলমান সংঘর্ষ-সংঘাতের রাজনীতি পরিহারের কথা বলবেন। কিন্তু আমার কাছে মনে হলো, উনি যেন এই সংঘাতের রাজনীতিকে আরা উস্কে দিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button