মিনা রহমানের নির্বাচনী প্রচারনায় হোম মিনিষ্টার থেরেসা মে এমপি

Mina Rahmanঅর্থনৈতিক উন্নয়ন ও ভবিষ্যৎ নিরাপত্তার জন্যে আসছে সাতই মে’র ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে কনজারভেটিভ প্রার্থীদের বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন হোম মিনিষ্টার থেরেসা মে এমপি।
তিনি বলেন, বৃটেন অর্থনৈতিক মন্দার কবল থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছে, গ্রোথ বাড়ছে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে কনজারভেটিভের কোন বিকল্প নেই।
বার্কিং আসনের কনজারভেটিভ প্রার্থী মিনা রহমানের নির্বাচনী জনসভায় হোম মিনিষ্টার থেরেসা মে এমন্তব্য করেন।
তিনি বলেন, নতুন কর্মসংস্থান সৃষ্টিতে কনজারভেটিব পার্টি একটি সুদুর প্রসারী পরিকল্পনা হাতে নিয়েছে, যার ফলে বৃটেনে বেকারত্বের সংখ্যা কমতে শুরু করেছে ইতিমধ্যেই সেভেন পয়েন্ট ফাইভ মিলিয়ন মানুষের নতুন কর্মসংস্থান হয়েছে। ফ্রী স্কুল মিল সহ শিক্ষার উন্নয়নে কনজারভেটিবের পলিসি সকল মহলে প্রশংসিত হয়েছে।
তিনি বলেন, পঁচিশ মিলিয়ন পাউন্ড টেক্স কমিয়েছে কেনজারভেটিভ পার্টি, শুধু তাই নয় দশ হাজার পাউন্ডের নীচে যাদের ইনকাম তাদের টেক্স পরিশোধ করতে হবেনা এই সুবিধা লেবার করতে পারেনি।
তিনি বলেন, বৈশম্য দূর করতে নতুন বেনিফিট সিষ্টেম চালু করেছে কনজারভেটিব। সিঙ্গল বেনিফিট সিষ্টেমের ফলে প্রকৃত দরিদ্র জনগোষ্ঠী উপকৃত হবে। থেরেসা মে বলেন, আজ থেকে বাইশ বছর পূর্বে এই আসনে একটি উপনির্বাচনে তিনি তিনি প্রার্থী হয়েছিলেন পরিবর্তনের জন্যে কনজারভেটিব পার্টি মিনা রহমানকে বার্কিং আসনে মনোনয়ন দিয়েছে। মিনা রহমান নির্বাচিত হলে উপকৃত হবে বার্কিং এর মানুষ। তিনি মিনা রহমানকে নির্বাচিত করতে সকলকে কাজ করার আহবান জানান।
এমপি প্রার্থী মিনা রহমান তার বক্তব্যে বলেন, বার্কিং এর মানুষ পরিবর্তন চায়। তিনি বলেন বার্কিং এর মালটিক্যাচারাল কমিউনিটির লেইজার ফ্যাসিলিটির একমাত্র অবলম্বন ফ্রান্সওয়ে কমিউনিটি সেন্টারটি বিক্রির উদ্যোগ নিয়ে তিনি আন্দোলন করে তা ফিরিয়ে এনেছেন যা হ্যারিটেজের তালিকা ভূক্ত হয়েছে, কেউ কোন দিন তা বিক্রি করতে পারবেনা, তিনি বলেন উপাসনালয় গুলোর পার্কিং সমস্যা সহ হাউজিং ও লেইজার ফ্যাসিলিটি এবং অন্যান্য মৌলিক সসম্যা গুলোর সমাধানে কাজ করছেন, তার প্রচেষ্ঠায় বেশ সফলতা এসেছে।
তিনি বলেন, মধ্যবৃত্ত আয়ের মানুষের কল্যানে কাজ করছে কনজারভেটিভ পার্টি, কনজারভেটিভের রাইট-টু-বাই পলিসির কারনে নিম্ন আয়ের মানুষের সহজে বাড়রি মালিক হওয়া সম্ভব হচেছ। বাড়ী ক্রয় করতে একশ হাজার পাউন্ড পর্যন্ত ছাড় দিয়েছে কনজারভেটিভ পার্টি। এই সুবিধার কারণে বার্কিংএ এবছর কয়েকশ পরিবার বাড়ি কিনতে সক্ষম হযেছেন।
তিনি বলেন, কনজারভেটিভ পার্টি দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে কাজ করে, একারণেই তিনি কনজারভেটিবের রাজনীতিতে যোগ দিয়েছেন।
জিএলএ মেম্বার এন্ডু বফের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন কনজারভেটিব নেতা অধ্যাপক শাহগীর বখত ফারুক, সিএফওবি‘র অনারারী ভাইস প্রেসিডেন্ট মুকিম আহমেদ, বজলুর রশিদ এমবিই, মিনা রমহানের নির্বাচনী ক্যাম্পেইন কমিটির পক্ষ থেকে শাহ সহিদুর রহমান, সৈয়দ হোসাইন আহমদ, রিচার্ড সেমিটেগো, কমিউনিটি নেতা গয়াছুর রহমান, গয়াছ, গয়াছ মিয়া, আব্দুল মজিদ, সাহেব খান, আব্দুস সালাম শফিক মিয়া, সাবেক কাউন্সিলার আহমেদ হোসেন, দোলন চৌধুরী, হেলাল আহমদ চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button