ইউনাইটেডের শেয়ারে ধস, ক্রেতা নেই

চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের পদত্যাগের একদিনের মাথায় ইউনাইটেড এয়ারওয়েজের সব ফাইট বন্ধের ঘোষণায় কোম্পানির শেয়ার বিক্রি করতে মরিয়া হয়ে উঠেছেন বিনিয়োগকারীরা।
সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় লেনদেন শুরু হওয়ার সাথে সাথে এ কোম্পানির শেয়ার বিক্রির অর্ডার দিতে থাকেন বিনিয়োগকারীরা। বেলা পৌনে ১১টা পর্যন্ত কোনো ক্রয় আদেশ ছিল না। এর ফলে কোম্পানির শেয়ার দরে ধস নামে।
ডিএসইর ওয়েবাসইট সূত্রে জানা গেছে, বেলা পৌনে ১১টা পর্যন্ত ইউনাইটেড এয়ারওয়েজের শেয়ার দর ৯ দশমিক ৩২ শতাংশ কমে সর্বশেষ ১০ টাকা ৭০ পয়সায় নেমে এসেছে।
গত মঙ্গলবার ইউনাইটেড এয়ারওয়েজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং পর্ষদ সদস্য ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ পদত্যাগ করেন। এরপর কোম্পানিটির পর্ষদ পুর্নগঠন করে নতুন চেয়ারম্যান করা হয় মোহাম্মদ মাহাতাবুর রহমানকে। আর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক হন শাহিনুর আলম এবং ভারপ্রাপ্ত চিফ এক্সিকিউটিভ অফিসার করা হয় উইং কমান্ডার অব. ফেরদৌস ইমামকে।
পরবর্তীতে বুধবার সন্ধ্যায় কোম্পানি কর্তৃপক্ষ সংবাদ সম্মেলন করে জানায়, বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য ইউনাইটেড এয়ারওয়েজের সব ফ্লাইট বন্ধ থাকবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button