লন্ডনে ‘বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান’ গ্রন্থের উদ্বোধন

Tareq Bookলন্ডনে আখতার মাহমুদ এর লেখা ‘বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান’ শীর্ষক গ্রন্থের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার লন্ডনের মন্টিফিউরি সেন্টারে অনলাইন নিউজ পোর্টাল দেশভাবনা ডট কম এর বর্ষপূর্তিতে এ উদ্বোধন হয়।
উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান।
সাংবাদিক ও কলামিষ্ট সিরাজুর রহমানের সম্পাদনায় বইটিতে বাংলাদেশী জাতীয়তাবাদের জন্ম, বিকাশ ও সর্বশেষ অবস্থান সহজ ভাবে উপস্থাপন করা হয়েছে।
বইটি বিশ্বের যে কোন স্থান থেকে দেশভাবনা ডট কম এ লগইন করলে ডাউনলোড-প্রিন্ট ও পড়া যাবে। বইটিতে  সাংবাদিক শফিক রেহমান ও লেখক এ কে এম ওয়াহেদুজ্জানের মূল্যবান লেখা রয়েছে।
আখতার মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি শাইস্তা চৌধুরী কুদ্দুস, শেখ নিউজ ডট কমের সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ, বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, যুক্তরাজ্য বি এন পির দপ্তর সম্পাদক ডঃ মুজিবুর রহমান, ডঃ জাফর ইমাম, মোঃ শরীফুজ্জামান চৌধুরী তপন- আহবায়ক শহীদ জিয়া স্মৃতি কেন্দ্র ইউ কে, ভি পি আসাদুজ্জামান মামুন , আমিনুর রশীদ, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহমেদ খান, যুক্তরাজ বি এন পির যুগ্ম সম্পাদক নাসিম আহমেদ চৌধুরী, গ্রেটার বগুড়া এসোসিয়েশন ইউ কের মাধারণ সম্পাদক এ এফ এম সামসুজ্জোহা ও সাবেক মাধারণ সম্পাদক আই টি প্রফেশনাল আশরাফ, সাংবাদিক তাসলিমা তাজ, সংবাদ কর্মী রাকিব আকন্দ , আইনজীবী কুমকুম হক, সাংবাদিক আমিনুল ইসলাম, সংবাদ কর্মী কামরুন নাহার, সাংষ্কৃতি কর্মী সাইদুর রহমান কামাল, সংবাদ কর্মী সেলিম আহমেদ, সংবাদ কমী অনোয়ার পারভেজ, নাজমুল হোসেন, হোসেন কিরন, তাজবীর চেীধুরী শিমুল, মোহাম্মদ হেলাল প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button