নতুন বছরে শান্তির সপক্ষে কাজ করুন : মাওলানা আশরাফ

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরিয়ত ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ নতুন বছরে জুলুম, নির্যাতন বন্ধ করে দেশ ও জনগণের কল্যাণের চিন্তা করার জন্য বর্তমান সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, মতায় গিয়ে ইসলামের বিরুদ্ধে কিছু বলবো না, কুরআন ও সুন্নাহবিরোধী কোনো আইন পাস করব না বলে জনগণের কাছে মিথ্যা প্রতিশ্র“তি দিয়ে ভোট নিয়ে ইসলামের বিরুদ্ধেই সব কিছু করা হয়েছে। আলেম-ওলামাদের ওপর নজিরবিহীন জুলুম-নির্যাতন চালানো হয়েছে। তাই বিগত বছর ছিল জুলুম, শোষণ, হত্যা, নির্যাতন ও অশান্তির। সব অপরাধের পথ পরিহার করে জনগণের ন্যায্য দাবি মেনে নিয়ে নতুন বছরে শান্তির সপে কাজ করুন। অন্যথায় চিরদিনের জন্য ইতিহাসের পাতায় নিন্দিত ও ঘৃণিত হয়ে থাকবেন।
রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় গতকাল খেলাফত আন্দোলনের মজলিসে আমেলার এক বৈঠকে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা মুহাম্মদ জাফরুল্লাহ খান, নায়েবে আমির শায়খুল হাদিস মাওলানা সোলায়মান নোমানী, যুগ্ম মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, সহকারী মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজি, মুফতি ফখরুল ইসলাম প্রমুখ।
মাওলানা আশরাফ আরো বলেন, প্রত্যেক মানুষই তার কৃতকর্মের শাস্তি বা পুরস্কার শেষ বিচারের দিন পাবে। সরকারের উচিত দেশের প্রত্যেক নাগরিকের ন্যায্য অধিকার আদায় করা এবং দলপ্রীতির ঊর্ধ্বে থেকে সবার জন্যই ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা। আইনের শাসনের নামে কাউকে হেয় বা দোষী সাব্যস্ত করা মতার অপব্যবহার। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে জনগণের ভোটের অধিকার প্রয়োগের জন্য সব দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই। আগামী ৫ জানুয়ারির নির্বাচনটি দেশ-বিদেশে কোনো গ্রহণযোগ্যতা পাবে না। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button