ইসলামী শিক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করুন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নির্বাহী সভাপতি আল্লামা মোস্তফা অবিলম্বে সমাজকল্যাণ মন্ত্রী মহসীন আলীর অপসারণ দাবি করে বলেছেন, ইসলামী শিক্ষা ও আকীদা-বিশ্বাস এবং নৈতিকতা বিধ্বংসী কর্মকান্ডের পৃষ্ঠপোষক এবং দুশ্চরিত্রাদের পক্ষাবলম্বনকারী এই ঘৃণ্য ব্যক্তিকে এখনো মন্ত্রী হিসেবে বহাল দেখে আমাদের আশ্চর্য লাগছে। আওয়ামী লীগ সবসময় দাবি করে, তারা ইসলাম বিরোধী কিছু করবে না, কিন্তু কার্যক্ষেত্রে তারা রাষ্ট্রের সব স্থান থেকে ইসলাম দূরীভূত করার অপচেষ্টা চালাচ্ছে। নৈতিকতা ও সমাজবিনাশী তৎপরতার পৃষ্ঠপোষক এরকম একজন মানুষ কোনোক্রমেই এমপি থাকতে পারে না। অবিলম্বে তাকে মন্ত্রী সভা থেকে অপসারণ করতে হবে।
গতকাল মঙ্গলবার রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারা মিলনায়তনে মাওলানা মাহবুবুর রহমান খান, সরাইল উপজেলার বিগত নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ লাল বাদশা, হাফেজ ইদ্রিস মোঃ খান, হাফেজ আবুল বাশার, মাওলানা জমির উদ্দীনের নেতৃত্বে বিবাড়িয়া সদর ও সরাইল উপজেলার শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম এবং ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দের জমিয়তে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সভাপতির বক্তব্যে সংগঠনের সিনিয়র সহসভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, আজ প্রায় এক মাস যাবত অবৈধ রাষ্ট্র ইসরাইলের রক্তচোষা ইহুদীরা অবরুদ্ধ গাজার নিরীহ শিশু, নারী, পুরুষের রক্ত নিয়ে পৈশাচিক উন্মত্ততায় মেতে উঠলেও সা¤্রাজ্যবাদী গোষ্ঠী এবং জাতিসংঘ নীরবে এই হত্যাযজ্ঞে মদদ যুগিয়ে যাচ্ছে। অবিলম্বে এই হত্যাযজ্ঞ বন্ধ করুন।
অন্যান্য বক্তারা মাওয়া পয়েন্টে লঞ্চ ডুবির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দায়িত্বে অবহেলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহ্বান জানান। তারা এই দুর্ঘটনায় মৃত্যুবরণকারী ব্যক্তিবর্গের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করে তাদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ প্রদানে সরকারের প্রতি জোর দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button