দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কামারুজ্জামান

প্রাণভিক্ষা দেওয়ার মালিক আল্লাহ : কামারুজ্জামান

জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল কামারুজ্জামান বলেছেন, রাষ্ট্রপতি প্রাণভিক্ষা দেওয়ার কে? তার কাছে প্রাণভিক্ষা চাইব না। প্রাণভিক্ষা দেওয়ার মালিক আল্লাহ। আল্লাহর কাছেই প্রাণভিক্ষা চাইব। শনিবার বিকেলে তার পরিবারের সদস্যরা সাক্ষাত করতে গেলে তিনি তাদের কাছে এসব কথা বলেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন কামারুজ্জামানের বড় ছেলে হাসান ইকবাল ওয়ামী।
তিনি আরো বলেন তার পিতা সুস্থ্য আছেন এবং মানসিকভাবে দৃঢ় আছেন।
শেষ ইচ্ছা হিসেবে বাংলাদেশের মাটিতে জামায়াতে ইসলামী এবং ছাত্রশিবির ইসলাম কায়েম করবে এমনটাই আশা করেন তিনি। যে আদর্শ তিনি ধারণ করেন তরুণ প্রজন্ম সেই আদর্শ বাস্তবায়ন করবে।
কামারুজ্জামানের সঙ্গে শেষ দেখা করলেন পরিবারের সদস্যরা: কামারুজ্জামানের কারাগারে শেষ দেখা করলেন ছেলে, স্ত্রী, মেয়ে, ভাগ্নেসহ পরিবারের ২১ স্বজন। বিকাল ৪টা ১০ মিনিটের দিকে কারাগারে প্রবেশ করে ১ ঘণ্টা ১৫ মিনিটি অবস্থান করে ৫টা ২৫ মিনিটির দিকে বের হয়ে আসেন তারা।
দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কামারুজ্জামান: দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কামারুজ্জামান। শনিবার বিকালে পরিবারের ২১ সদস্য কারাগারে দেখা করতে গেলে কামারুজ্জামান দেশবাসীর কাছে এ দোয়া কামনা করেন।
এ সময় কামারুজ্জামানের সঙ্গে স্বজনদের শেষ কি কথা হয়েছে জানতে বিপুল সংখ্যক গণমাধ্যম কর্মী অবস্থান নেন কারাগারের বাইরে। এ সময় কামারুজ্জামানের ভাই কফিল উদ্দিন গণমাধ্যমকর্মীদের জানান দেশবাসীর কাছে কামারুজ্জামান শুধু তার জন্য আল্লাহর কাছে দোয়া করতে বলেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button