এরশাদের ৮৫তম জন্মদিন পালন

Ershadজাতীয় পার্টির  চেয়ারম্যান  সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের ৮৫তম জন্মদিন উপলক্ষে গুলশানের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এরশাদ বলেছেন, যত বিপদই থাকুক তা কেটে যাবে। কর্মীরা আমার দুর্দিনে পাশে  থেকে প্রমাণ করেছে সুদিন আসবেই। চলার পথ মসৃণ হয় না। চলার পথ সব সময়ই বন্ধুর হয়।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এই আয়োজন ও  উপস্থিতি প্রমাণ করে তোমরা সংগঠিত রয়েছো।  তোমরা বন্ধুর পথে আমার কাছে থেকে প্রমাণ করেছো সুদিন আসবেই।
তিনি বলেন, জাপা আমার যোগ্য সন্তান। মৃত্যুর আগে জাপাকে আরও যোগ্য অবস্থায় রেখে যেতে চাই। এর আগে সোয়া ১১টার দিকে  কেক কেটে তিনি জন্মদিন উদযাপন করেন। তার আগে বুধবার রাত ১২টা ১ মিনিটে জাতীয় যুবসংহতির পক্ষ খেকে এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।
জাপার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় পার্টি ও তার ও অঙ্গসংগঠন গতকাল বিপুল উৎসাহ ও আনন্দের মধ্য দিয়ে পার্টি চেয়ারম্যান এরশাদের জন্মদিন পালন করেছে। এ উপলক্ষে পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে এরশাদকে শুভেচ্ছা জানান এবং দিনটি উপলক্ষে এক  রক্ত দান কর্মসূচির আয়োজন করা হয়। এতে জাতীয় পার্টির মহানগরের সকল থানা, ওয়ার্ড শাখা, জাতীয় মহিলা পার্টি, কৃষক পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, ছাত্রসমাজ ও শ্রমিক পার্টির নেতারা ফুল দিয়ে সাবেক প্রেসিডেন্ট এরশাদকে শুভেচ্ছা জানান। সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে মহাসচিব ছাড়াও প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টফি, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, আজম খান, তাজ রহমান, ভাইস চেয়ারম্যান কর্নেল ডা. এমএ কাদের (অব.), কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, সুলতান উদ্দিন সেলিম, শেখ আলমগীর, মনোয়ার হোসেন, শাহী আলম, ইসহাক ভূঁইয়া, নাজমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে এরশাদের জন্মদিনেও তার পাশে ছিলেন না রওশনপন্থি নেতারা। জন্মদিনের অনুষ্ঠানে যাননি স্ত্রী রওশন এরশাদও। সিনিয়র কোন নেতা বা মন্ত্রী-এমপি যাননি ওই অনুষ্ঠানে। ছিলেন শুধু মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ছোটবোন মেরিনা রহমান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button