সিলেট বিভাগের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন যারা

সিলেটের বিভাগের ১২টি উপজেলায় বুধবার নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সিলেট জেলার ৬টি, সুনামগঞ্জের তিনটি, মৌলভীবাজারের একটি এবং হবিগঞ্জের দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসব উপজেলায় যেসব প্রার্থী লড়ছেন-তাদের তালিকা:
কোম্পানীগঞ্জ: আওয়ামী লীগ সমর্থিত- আব্দুল বাছির ও জাহাঙ্গীর আলমএবং বিএনপি’র আলী আহমদ (দল সমর্থিত) ও শাহাব উদ্দিন। প্রার্থীতা আওয়ামী লীগের প্রার্থীদের জন্য উন্মুক্ত।
গোয়াইনঘাট: গোয়াইনঘাটে আওয়ামী লীগ সমর্থিত লুৎফুর রহমান লেবু ও বিএনপির আব্দুল হাকিম চৌধুরী।
জৈন্তাপুর: আওয়ামী লীগ সমর্থিত মোহাম্মদ আব্দুল্লাহ (দল সমর্থিত প্রার্থী) ও  কামাল আহমদ(বিদ্রোহী আ’লীগ) এবং জামায়াতের জয়নাল আবেদীন (১৯ দল সমর্থিত) প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জকিগঞ্জ: আওয়ামী লীগের লোকমান উদ্দিন চৌধুরী(দল সমর্থিত) ও ইউনুস আলী(বিদ্রোহী)। বিএনপি প্রার্থীরা হলেন-ইকবাল আহমদ(দল সমর্থিত) ও সাইফুদ্দিন খালেদ(বিদ্রোহী)। এছাড়া, জাতীয় পার্টির এডভোকেট সিরাজুল হক ও মর্তুজা আহমদ প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।
বিশ্বনাথ: আওয়ামী লীগের একক প্রার্থী হলেন ফিরোজ খান পংকি। আর বিএনপির প্রার্থী হলেন সুহেল আহমদ চৌধুরী(দল সমর্থিত) ও জামায়াতের নিজাম উদ্দিন সিদ্দিকী।
গোলাপগঞ্জ: আওয়ামী লীগের প্রার্থীরা হলেন- চেয়ারম্যান ইকবাল চৌধুরী (দল মনোনীত), হুমায়ুন ইসলাম কামাল(বিদ্রোহী) ও আকবর আলী ফখর(বিদ্রোহী)। বিএনপির প্রার্থীরা হলেন- জিলাল  উদ্দিন(দল সমর্থিত), বিদ্রোহীরা হলেন- এমরান আহমদ চৌধুরী ও নসিরুল হক শাহীন।
ছাতক: সুনামগঞ্জে ছাতকে আওয়ামী লীগের আবরু মিয়া তালুকদার(দল সমর্থিত), গিয়াস মিয়া ও ওলিউর রহমান চৌধুরী বকুল, বিএনপির নিজাম উদ্দিন(দল মনোনীত) এবং জামায়াতের রেজাউল করিম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button