বিয়ানীবাজারে যৌথবাহিনীর অভিযানে আটক ৩০

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় যৌথবাহিনির সাঁড়াশী অভিযানে ৩০ জনকে আটক করা হয়েছে। অভিযানকালে যৌথবাহিনীর সাথে গ্রামবাসী ধাওয়ার ঘটনাও ঘটেছে বলে খবর পাওয়া গেছে। ১৮দলীয় ঐক্যজোটের নেতাকর্মীদের আটকের নামে গভীর রাতে বাড়ি গিয়ে যৌথবাহিনী ঘুমন্ত পুরুষ, মহিলা ও শিশুদের হয়রানি এবং ভাঙচুর করছে বলে অভিযোগ করেছেন উপজেলা বিএনপি সদস্য সচিব ও জোট সমন্বয় নজমুল হোসেন পুতুল। তিনি বলেন, গ্রেফতারের নামে যৌথবাহিনী নিরীহ লোকদের বাড়িতে গিয়ে হুমকি ধমকি দিচ্ছে। উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও জোটের যুগ্ম আহবায়ক আতাউর রহমানের বাড়ি গভীর রাতে যৌথবাহিনী হানা দেয়। এসময় বিএনপি নেতা আতাউর রহমানকে না পেয়ে ঘরে থাকা মহিলা ও শিশুদের হয়রানি এবং হুমকি ধমকি দেখিয়ে ভয়ভিত্তি প্রদর্শন করা হয়েছে বলে এই বিএনপি নেতা অভিযোগ করেন।
শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে যৌথবাহিনী মোট ব্যক্তিকে আটক করেছে। তাদের মধ্যে নিয়মিত মামলার আসামি ৭জন এবং ওয়ারেন্টের আসামী ২৩ জন রয়েছেন। এর মধ্যে পুলিশের দায়ের করা এ্যাসল্ট মামলায় জামায়াতে ইসলামীর দুজন ও বিএনপির একজন এছাড়া দুই মহিলাও রয়েছেন।
শনিবার রাতে যৌথবাহিনীর অভিযানের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলাজুড়ে দেখা দেয় যেন অজানা আতংক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button