আগামী নির্বাচন নিয়ে সংসদে আলোচনা করতে চাইলে সবধরণের সহযোগিতা দেয়া হবে : স্পিকার

Sylhetস্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নির্বাচন নিয়ে দেশে যে রাজনৈতিক সংকট চলছে তা সমাধানে রাজনৈতিক দলগুলো সংসদে আলোচনা করতে চাইলে সবধরনের সহযোগিতা দেয়া হবে। বৃহষ্পতিবার বিকেলে সিলেটে হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
এ সময় স্পিকার আরো বলেন, সরকারি ও বিরোধী দলের অংশ গ্রহণে বাজেট অধিবেশন সুন্দর ও কার্যকর হয়েছে। নির্বাচন প্রক্রিয়া কিভাবে হবে এ নিয়ে রাজনৈতিক দলগুলোকে ঐকমত্য হতে হবে। আর যে কোন সিদ্ধান্ত মুলত সরকারি ও বিরোধী দলকেই নিতে হবে। তবে তারা যদি এ নিয়ে সংসদে আলোচনা করতে চান, তাদের সবধরনের সহযোগিতা করা হবে।
সংসদ সদস্য গোলাম মাওলা রনির সাংবাদিক নির্যাতন বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি মন্তব্য করতে রাজি না হলেও আইনী প্রক্রিয়ায় মাধ্যমেই বিষয়টির সমাধান হবে বলে তিনি মনে করেন ।  সিলেটে এক সংক্ষিপ্ত সফরে আসেন স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। বেলা ২টায় তিনি বিমান যোগে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান।
এসময় সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেটের স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ও আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ বিমান বন্দরে তাকে অভ্যর্থনা জানান। মাজার জিয়ারত শেষে স্পিকার মৌলভীবাজারের উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।
ড. শিরীন শারমীন চৌধুরী স্পিকার নির্বাচিত হওয়ার পর এই প্রথম সিলেট সফর করলেন ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button