খালেদাকে তওবা পড়তে বললেন ডেপুটি স্পিকার

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দেশের সাড়ে ১২টা বাজিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন দশম জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আপনি দেশের সাড়ে ১২টা বাজিয়ে দিয়েছেন।এখন তওবা পড়েন। ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না্ করে ভুল করেছেন এবং এখন তার মাশুল দিচ্ছেন।”
শনিবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ফজলে রাব্বি বলেন, “আমার কাছে সবচেয়ে প্রিয় আমার মা, এরপরে আমার স্ত্রী, ছেলে মেয়ে, আমার দলীয় নেতা-কর্মী, আত্মীয় স্বজন। মানুষ চাইলে এদেরও ফাঁকি দিতে পারে, কিন্তু নিজের বিবেককে কেউ ফাঁকি দিতে পারে না। আমি বেগম খালেদা জিয়াকে বলবো, আপনি আপনার বিবেকের কাছে জিজ্ঞেস করুন। গত কয়েক মাসে আপনি দেশে যে নৈরাজ্য চালিয়েছেন তা দেশের কোন মঙ্গলের জন্য করেছেন।”
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আমরা রাজনীতি করি দেশের ও জনগণের স্বার্থে। সেই রাজনীতির নামে পিজাইডিং অফিসারকে পুড়িয়ে মারা, বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করা, এটা কিসের স্বার্থে।”
ডেপুটি স্পিকার বলেন, “যারা বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করে, আন্দোলনের নামে নৈরাজ্য করে দেশের জনগণ কোনোদিন তাদের ভোট দেবে না। সেটা জাতীয় নির্বাচন হোক আর উপজেলা নির্বাচন হোক।”
গণতান্ত্রিক দেশে নির্বাচনের বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, “এটা বুঝতে পেরেই বিএনপি এখন উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছে।”
ঢাকা মহনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র সংসদ সংদস্য হাজী সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মীর হোসেন আক্তার, হারুনুর রশীদ চৌধুরী, ব্যারিস্টার জাকির হোসেন, হুমায়ুন কবির প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button