প্রিন্স হ্যারির সাথে বোনেসের ব্রেকআপ

prince harry and bonesব্রিটিশ রাজপরিবারের উত্তরসূরি প্রিন্স হ্যারির সাথে বান্ধবী ক্রেসিডা বোনেসের সম্পর্ক ভেঙে গেছে। প্রিন্স হ্যারির বন্ধুরা জানায়, দুঃখজনক হলেও সত্য যে, প্রিন্স হ্যারি আর বোনেস আলাদা হয়ে গেছে। তাদের সম্পর্ক ভেঙে গেছে। ডেইলি মেইল এ খবর জানিয়েছে।
মাত্র এক মাস একটি অনুষ্ঠানে প্রথমবারের মতো দু’জনকে একসাথে দেখা যায়। কিন্তু এর পরপরই তাদের ব্রেকআপের খবর পাওয়া গেল। মিডিয়ার সামনে দাঁড়িয়ে তারা দু’জনই বিব্রত বোধ করছিল।
একটি মার্কিন ম্যাগাজিন এ ব্যাপারে এক প্রতিবেদনে জানায়, প্রায় দু’বছর চুটিয়ে প্রেম করেছে প্রিন্স হ্যারি ও বোনেস জুটি। কিন্তু কয়েক সপ্তাহ আগেই সম্পর্কের পাঠ চুকিয়েছে তারা। জুটির সম্পর্ক ভাঙ্গনের কারণ হিসেবে ম্যাগাজিনটি জানায়, রাজ পরিবারের তুলনায় বোনেসের পরিবার খুবই দরিদ্র বলে সম্পর্কটি টিকেনি।
তবে এ জুটির ঘনিষ্ঠজনেরা ডেইলি মেইলের কাছে এ কথা অস্বীকার করে গতরাতে জানায়, খুবই দুঃখের ব্যাপার যে, তারা এখন একসাথে নেই।  তবে তারা খুব সুন্দরভাবে সর্ম্পকটির ইতি টেনেছে। কিন্তু বোনেস গরিব বলে হ্যারি তাকে ছেড়ে দিয়েছে- এটি ডাহা মিথ্যা কথা। বোনেস এখন রাজ পরিবারের বউ হওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত নন।
তারা জানায়, হ্যারি ও বোনেস আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং বন্ধুত্বপূর্ণভাবে সেটা করেছে।
সূত্র জানায়, ২৫ বছর বয়সী বোনেস এখন তার ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে চান। সম্প্রতি নৃত্য বিষয়ক লেবান স্কুল থেকে গ্রাজুয়েট শেষ করেছেন তিনি। বর্তমানে মার্কেটিং কোম্পানী সোহোতে কর্মরত আছেন।
এ জুটির আলাদা হওয়ার কারণ সম্পর্কে হ্যারির বন্ধুরা জানায়, বোনেস এখন তার ক্যারিয়ারের নিয়ে ভাবতে চায়। অন্যদিকে হ্যারি চায় তাকে জীবনসঙ্গী করে নিতে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button