নিউইর্য়কে বিএনপি’র বিক্ষোভ

BNP USAনির্বাচন তফসিল বাতিল এবং ইলেকশনের নামে সিলেকশন বাতিলের দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নিউইর্য়ক সেস্ট শাখার উদ্যোগে রবিবার ১৫ডিসেম্বর স্থানীয় জ্যাকসন হাইটস্ এর ফিডম পার্কে এক বিশাল বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
নিউইর্য়ক সেস্ট বিএনপি’র সভাপতি মাওলানা মোঃ ওলিউল্লাহ আতিকুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সাইদুর রহমান সাইদের পরিচালনায় বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
উক্ত সভার প্রধান অতিথি ছিলেন ফেনী জেলার বিএনপি’র উপদেষ্টা জসিম উদ্দিন  ভূইয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  এম এ মতিন।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, নিউইর্য়ক সেস্ট বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এম এ খালেক আকন্দ, ওয়াহেদ আলী মন্ডল, আবু সুফিয়ান, ইসমত আজম খান, শফিকুর রহমান জীবন শফিক , এম এস আই শাহিন, আশরাফ হোসেন, মোঃ হাসান, আলহাজ্ব গোলাম হোসেন, জাহাঙ্গীর এম আলম, মোঃ রইস উদ্দিন, সালেহ আহমেদ মানিক, মোরশেদ মাহমুদ, শহিদুর ইসলাম শিকদার, মোঃ মোতালেব প্রমুখ।
সমাবেশে জনগনের ৬০০ কোটি খরচ করে তথাকথিত যে সিলেকশন করেছেন বিশ্ববাসী তা প্রত্যাখান করেছেন এবং বিশ্বে মানচিত্রে বাংলাদেশের গনতন্ত্রকে যেভাবে গলাটিপে হত্যা করেছে একদিন শেখ হাসিনাকে তার জন্য একদিন জনগনের কাঠগড়ায় দাড়াতে হবে। গনহত্যা, গুম, হয়রানী মামলা করে ক্ষমতায় ঠিকে থাকা যাবে না। নেতৃবৃন্দ আরোও বলেন চলমান গনতান্ত্রিক আন্দোলনের যারা শহীদ হয়েছেন তাদের প্রতিটি রক্তের জবাব ইনশাআল্লাহ্ আগামীতে গনতান্ত্রিক সরকার এসে এর বিচার সুনিশ্চিত করবে। বক্তারা অতিবিলম্বে সিলেকশনের তফসিল বাতিল করে নিরপেক্ষ, নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করার জন্য জোর দাবী জনান এবং প্রবাস থেকে বাংলাদেশের স্বাধীনতা ও গনতন্ত্র রক্ষা করার জন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আন্দোলনের ডাকে সারা দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানানো হয়।
সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মোঃ হুমায়ন কবির, আফসারুল বাসার, নীরা রাব্বানী, শাহানা কবির, মানিক কমিশনার, মোঃ তালুকদার ইউসুফ, মাহাবুবুর রহমান, মোঃ মাসুম, তফাজ্জ্বল হোসেন, শাহাদাত হোসেন, আবু তাহের, মোঃ শিপন প্রমূখ। বিক্ষোভ সমাবেশটি সমান্বয় করেন শরাফত হোসেন বাবু ও বেলাল মাহমুদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button