২৫ অক্টোবর আওয়ামী লীগের সমাবেশ

আগামী ২৫ অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সমাবেশের ডাক দিয়েছে ঢাকা মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলটির এক বর্ধিত সভায় এ কর্মসূচির ঘোষণা দেয়া হয়।
কর্মসূচি ঘোষণা করে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি-জামায়াত যে কর্মসূচি দেবে আমরা তার পাল্টা কর্মসূচি গ্রহণ করবো। ঈদের পর ধারাবাহিকভাবে আরো কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান তিনি।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আগামী ২৪ অক্টোবর দেশে ভয়াবহ বিপর্যয় আসার কোন সম্ভাবনা নেই। বিরোধী দল নির্বাচনে অংশগ্রহণ না করলেও নির্বাচন হবে। আর যদি কোনো কারণে নির্বাচন না হয়, তাহলে সংবিধান মোতাবেক দেশ পরিচালিত হবে। বিএনপিকে সংবিধানের বাইরে কথা না বলার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী ২৪ অক্টোবর বিএনপি-জামায়াতকে প্রতিরোধে সকল স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।
আইন প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী ২৫ অক্টোবর যে বিশাল জনসভা অনুষ্ঠিত হবে তাতে বিএনপি-জামায়াত ভয় পেয়ে গর্তে ঢুকে যাবে। তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যেভাবে তৎপর রয়েছে, তাতে আগামী ২৪ অক্টোবর বিরোধী দলের নাশকতার আল্টিমেটাম ভেস্তে যাবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button