সকলের অংশ গ্রহণের নির্বাচন করতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ চেয়েছে ইসি

ECরাজনৈতিক সংকট উত্তরণ করে সব দলের অংশ গ্রহণ ও নির্বাচনকে সার্বজনীন করতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ কামনা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সাক্ষাতে ইসি প্রতিনিধি দল এই অনুরোধ জানান। রাষ্ট্রপতির সাক্ষাৎ শেষে বঙ্গভবন চত্বরে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, সব দলের অংশ গ্রহণে অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিয়েছি এটা রাষ্ট্রপতিকে জানিয়েছি। তাই সকলের অংশ গ্রহণের নির্বাচন করতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ কামনা করছি।
রাজনৈতিক সংকট উত্তরণে রাষ্ট্রপতির হস্তক্ষেপ চেয়েছেন উল্লেখ করে সিইসি বলেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকটে রাষ্ট্রপতির হস্তক্ষেপ একটি সুন্দর সমাধান হবে বলে আমরা মনে করি।
যথা সময়ে তফসিল ঘোষণা হবে উল্লেখ করে তিনি বলেন, দেশের অভিভাবক হিসেবে প্রতিবারের মত এবারও জাতীয় নির্বাচনের প্রস্তুতির বিষয়ে জানাতে ও তফসিলের তারিখ চূড়ান্ত করতে নির্বাচন কমিশন রাষ্ট্রপতির সাথে তিনি সাক্ষাৎ করেন। এর আগে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমদের নেতৃত্বে বিকাল সাড়ে তিনটায় কমিশনাররা বঙ্গভবনে পৌঁছান। বিকাল পাঁচটা ২০ মিনিটে বৈঠক শেষ হয়।এ সময় তাঁর সাথে ছিলেন কমিশনার মোহাম্মদ আব্দুল মোবারক, মোহাম্মদ আবু হাফিজ, মো. শাহ নেওয়াজ ও ইসি সচিব ড. মোহাম্মদ সাদিক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close