নৈরাজ্য ও নাশকতা ঠেকাতে সিলেটে আ’লীগের গণমিছিল

Sylhet Awamiসিলেটে গণমিছিল করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। ‘নৈরাজ্য ও নাশকতা ঠেকাতে এবং গণতন্ত্র রক্ষায় গর্জে ওঠো বাংলাদেশ’ এ শ্লোগানকে নিয়ে তারা গণমিছিল ও সমাবেশ করে বৃহস্পতিবার বিকেলে। গণমিছিলটি নগরের কোর্ট পয়েন্টে থেকে গণ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে শেষ হয়।
এর আগে কোর্ট পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। সহিংসতার ডাক দিয়ে গণতন্ত্র রক্ষা করা যায় না উল্লেখ করে মিছিল পূর্ব সমাবেশে আওয়ামী লীগ নেতারা বলেন- কুড়াল ও খুন্তির ডাক দিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা গণতন্ত্রে বিশ্বাসী নয়।
আওয়ামী লীগের অধীনেই অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব উল্লেখ করে বক্তারা বলেন, আওয়ামী লীগ দেশ ও মানুষের রাজনীতি করে বলেই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে।
মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং দলের জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এমপির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা সভাপতি আবদুজ জহির চৌধুরী সুফিয়ান, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button