মেয়র আরিফুল হক চৌধুরীর অবস্থার উন্নতি

Arifসিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর অবস্থার উন্নতি হয়েছে। তিনি এষন স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন। রোববার সকালে নাস্তা করার পর তিনি সিসিইউয়ের বেডে বসে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছেন।
মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী জানিয়েছেন, মেয়র এখন অনেকটা সুস্থ বোধ করছেন। হাসপাতাল কতৃপক্ষ তাকে নরম খাবারও সরবরাহ করছেন এবং মেয়র নিয়মিতভাবে খাবারও খাচ্ছেন।
উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৮টায় মেয়র আরিফুল হক চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের মাউন্ড এডোরা হাসপাতালের ভর্তি হন। রাত সোয়া দুটায় আবারো তার হার্ট এ্যাটাক হয়। দ্বিতীয়বারের মতো হৃদরোগে পর তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। পরে বিশেষজ্ঞ ডাক্তারদের সম্বন্বয়ে গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
এদিকে মেয়র আরিফুল হক চৌধুরীর দ্রুত রোগমুক্তি কামনা করে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ রোববার বাদ যোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে সিলেট সিটি কর্পোরেশনের সম্মানিত সকল কাউন্সিলরবৃন্দ, সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ছাড়াও সর্বস্তরের নাগরিক উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন বন্দরবাজার কালেক্টরেট মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা শাহ আলম। দোয়া মাহফিলের সম্মানিত কাউন্সিলরদের প থেকে  বক্তব্য রাখেন ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব। এছাড়াও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন কুদরত উল্লাহ মসজিদের ইমাম মাওলানা জমির উদ্দিন ও মাওলানা মতিউর রহমান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button