ছোট্ট জর্জকে নিয়ে উইলিয়ামের স্বপ্ন

Catব্রিটিশ রাজ পরিবারের হবু রাজকুমারকে নিয়ে এই প্রথম মুখ খুললেন বাবা প্রিন্স উইলিয়াম। সিএনএনকে দেয়া এক সাক্ষাতকারে বাবা হওয়ার পর তার নানা অনুভূতির কথা জানিয়েছেন।
ছোট্ট জর্জকে নিয়ে তার স্বপ্নের কথা ব্যক্ত করেন উইলিয়াম। বাবা’র মত তার সন্তানও যেন আফ্রিকার মানুষের পাশে দাঁড়াতে পারে এমনটাই ভাবনা উইলিয়ামের। সেভাবেই জর্জকে বড় করতে চান তিনি।
তিনি জানান, বাবা প্রিন্স চার্লস ও মা প্রিন্সেস ডায়না তাকে যে আদর্শে বড় করেছে, তিনিও তার সন্তান জর্জকে সেভাবেই গড়ে তুলতে চান।
বাবা হওয়ার অনুভূতি প্রসঙ্গে উইলিয়াম বলেন, বাবা হওয়ার পর তিনি এতটাই আবেগাপ্লুত হয়েছেন তা তার কল্পনার বাইরে ছিল। গত কয়েক সপ্তাহ যাবত সদ্য জন্ম নেয়া সন্তানকে নিয়ে আমার মধ্যে এক আবেগময় অনুভূতি কাজ করছে। যা আমি আগে কখনোই অনুভব করিনি। হতে পারে এ আবেগ খুব কম সময়ের, কিন্তু অন্য রকম এক সময় পার করছি আমি।
সন্তানের জন্য কি রেখে যেতে চান এমন প্রশ্নের উত্তরে ব্রিটিশ রাজপুত্র অনেকটা ঠাট্টার ছলেই বলেন, এই মুহূর্তে আমি আমার ছেলেকে শান্তির ঘুম উপহার দিতে চাই।
সন্তানের মা কেটের প্রশংসা করে উইলিয়াম বলেন, জর্জের মা হিসেবে কেট অসাধারণ ভূমিকা পালন করছে। এই মুহূর্তে আমার কাছে জর্জ আর কেট সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button